সোনারগাঁয়ে ইউপি সদস্যের উপর মানব পাচারকারীর হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

সোনারগাঁয়ে ইউপি সদস্যের উপর মানব পাচারকারীর হামলা


সোনারগাঁয়ে ইউপি সদস্যের উপর মানব পাচারকারীর হামলা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নির্বাচিত এক ইউপি সদস্যের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে চিন্তিত মানব পাচারকারী ওমর ফারুক ওরফে চুটকি ফারুকের বিরুদ্ধে।
সন্ত্রাসী হামলায় আহত ইউপি সদস্যের নাম মোঃ কবির হোসেন।তিনি সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের একজন স্বনামধন্য নির্বাচিত প্রতিনিধি।
এই নেক্কার জনক ঘটনায় সন্ত্রাসী হামলায় আহত ইউপি সদস্য মোঃ কবির হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
থানায় অভিযোগের ভিত্তিতে এবং সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়,উপজেলার ভাটিবন্দর এলাকায় অবস্থিত ৭৩নং খাসেরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন করে ম্যানেজিং কমিটি ঘটন করার সময় সংরক্ষিত মহিলা সহ-সভাপতি পদের জন্য এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ এবং বিদ্যালয়ের সাবেক সভাপতিগণ ও সদস্যদের মতামতের ভিত্তিতে জাতীয় মানবাধিকার কমিশনের সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি জাহানারা বেগমের বোনকে চূড়ান্ত করায় একই এলাকার নুরুল ইসলাম ওরফে নুরা মিয়ার ছেলে ওমর ফারুক ওরফে চুটকি ফারুক একাই বিরোধিতা করেন এবং সে নিজে মহিলা সংরক্ষিত আসনে সহসভাপতি হতে মরিয়া হয়ে কবির হোসেন মেম্বার ও জাহানারা বেগমসহ অন্যান্যদের বিরুদ্ধে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন মিথ্যা অপপ্রচার করে মিথ্যা সংবাদ প্রচার করে।
সর্বশেষ গত ২১শে আগষ্ট সকাল আনুমানিক ১০ টা ৩০মিনিটের দিকে স্কুলের মাঠে নতুন কমিটি এবং স্কুলের বিভিন্ন উন্নয়ন নিয়ে সকলের সাথে আলোচনা করার সময় এলাকার চিহ্নিত মানব পাচারকারী চুটকি ফারুক উপস্থিত হয়ে তাকে সহ-সভাপতি হিসেবে কমিটিতে না রাখলে সকলের খারাপ হবে রক্তের গঙ্গা বয়ে যাবে এসব বলে কবির মেম্বারকে গালিগালাজ করতে থাকে।এসময় কবির মেম্বার প্রতিবাদ করলে চুটকি ফারুক মোবাইলে ফোন করে তার লোকজন আসতে বলে,তার কিছুক্ষণ পরেই একই এলাকার মৃত সোহেলের ছেলে চিহ্নিত মাদক কারবারি ও মাদকসেবি রিফাত(২৩) এবং অজ্ঞাত আরোও ৩/৪ জন ধারালো চাপাতি,রামদা ও দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে কবির মেম্বারকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্যে হামলা চালায়।২ নং বিবাদী মাদকসেবী রিফাতের হাতে থাকা চাপাতি দিয়ে কবির মেম্বারকে কোপ দিলে প্রান বাঁচাতে কবির মেম্বার দৌড় দেয় এসময় তার পিঠে রক্তাক্ত জখম হয়। এ সুযোগে ১ নং বিবাদী চুটকি ফারুক কবির মেম্বারের পকেটে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় উপস্থিত লোকজন ধারালো অস্ত্রের ভয়ে দূরে সরে গেলেও কিছু সাহসী লোকজন এসে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।
এদিকে চতূর চুটকি ফারুক নিজেই একজন মেম্বারের উপর হামলা চালিয়ে মিথ্যা নাটক সাজিয়ে সাংবাদিক দের মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করে এবং থানায় গিয়ে একটি মিথ্যা অভিযোগ দায়ের করেন।
নাম-পরিচয় না দেয়ার শর্তে একাধিক গ্রামবাসী জানান চুটকি ফারুক নিজেকে একজন সাংবাদিক কখনো বা পুলিশের সোর্স আবার কখনো ক্ষমতাসীন দলের শীর্ষ নেতাদের লোক বলে পরিচয় দিয়ে বীরদর্পে মানব পাচার করে যাচ্ছে।ইতিপূর্বেও তার বিরুদ্ধে বিভিন্ন ভুক্তভোগী প্রবাসীরা থানায় একাধিক অভিযোগ দায়ের করেছেন।তার ছলনার ছকে পারা দিয়ে অনেক প্রবাসীদের জীবন নষ্ট হয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।
এমতাবস্থায় একজন চিহ্নিত মানব পাচারকারী চুটকি ফারুকের হাত থেকে রক্ষা পেতে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মহোদয় জনাব হারুন অর রশীদ (বিপিএম,পিপিএম) বারের সহযোগিতা কামনা করছেন ভুক্তভোগী এলাকাবাসী।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭