কায়সারের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ভাস্কর্য়ে শ্রদ্ধা নিবেদন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯

কায়সারের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ভাস্কর্য়ে শ্রদ্ধা নিবেদন


কায়সারের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ভাস্কর্য়ে শ্রদ্ধা নিবেদন





আজকের সংবাদ ডেস্কঃ শোকের মাস ও ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে (সোনারগাঁ জাদুঘর) বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ভাস্কর্য়ে শ্রদ্ধা নিবেদন, সোনারগাঁ প্রেসক্লাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী আলোচনা,মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল সোনারগাঁ কার্যালয়ে শোক দিবসের আলোচনা ও দোয়াসহ  দুপুরে কাঙ্গালী ভোজের আয়োজনের মধ্য দিয়ে শোক দিবসের কর্মসূচী শুরু করেছেন সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার হাসনাত।





মঙ্গলবার(৬আগষ্ট)সকালে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে(সোনারগাঁ জাদুঘর)বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ভাস্কর্য়ে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে দিন ব্যাপি কর্মসূচী পালন করেন।





এসময় আরও উপস্থিত ছিলেন,মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি,কাউন্সিলর আলী আকবর,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবর রহমান,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড সন্তান কাউন্সিলের সভাপতি সোনিয়া আক্তার, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি খোকন মোল্লা, সাধারণ সম্পাদক আলাউদ্দিন,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রবিন,প্রজম্মলীগের জেলার সভাপতি আরমান হোসেন মেরাজ,পিরোজপুর যুবলীগ সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ,যুবলীগ নেতা ডালিম,স্বাধীন সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় কায়সার হাসনাত বলেন,ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। সোনারগাঁয়ের প্রতিটি এলাকায় ষড়যন্ত্রকারী ৬ জনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।তাদেরকে সোনারগাঁয়ের মাটি থেকে উৎখাত করতে হবে যে কোন মূল্যে,এরা আহ্বায়ক কমিটির নামে সোনারগাঁ আওয়ামীলীগের মধ্যে অস্থিথিশীল অবস্থা সৃস্টি করতে চায়।
এছাড়াও তিনি বলেন,বঙ্গবন্ধু জম্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না।আগামী ১৫ আগষ্ট আমাদের সেই নেতার মৃত্যু বার্ষিকী,সেই দিন দেশের কিছু বিপদগামী সেনা সদস্যরা বঙ্গবন্ধুসহ তার স্বপরিবারকে হত্যা করে দেশকে পরাধীন বানাতে চেয়েছিল,কিন্তু তারা ব্যর্থ হয়েছে। তবে তারা বসে নেই তারা এখনও দেশকে পরাধীন বানাতে ষড়যন্ত্র করছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭