সোনারগাঁবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেনঃ ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১০ আগস্ট, ২০১৯

সোনারগাঁবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেনঃ ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম


সোনারগাঁবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেনঃ ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





সোনারগাঁ উপজেলা ও পিরোজপুর ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের  যুগ্ম আহবায়ক, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





শুভেচ্ছা বার্তায় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।





তিনি বলেন,বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন,অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে।ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।





ঈদুল আজহার শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক হাসি ও খুশিতে এই প্রত্যাশায় সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন এবং পিরোজপুর ইউনিয়নকে স্বপ্নের ইউনিয়ন গঠনের লক্ষ্যে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আরো বলেন, এ ঈদ শোকের মাস আগস্টে উদযাপিত হওয়ায় ১৯৭৫ সালের এ মাসে নিহত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ সকল শহীদদের প্রতি জানাই বিনশ্র শ্রদ্ধা


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭