সোনারগাঁয়ে শোক দিবস ও একুশে আগস্ট গ্রেনেড হামলা স্মরণে আওয়ামী লীগের ঐক্যবদ্ধ শোক র‍্যালী ও পথসভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

সোনারগাঁয়ে শোক দিবস ও একুশে আগস্ট গ্রেনেড হামলা স্মরণে আওয়ামী লীগের ঐক্যবদ্ধ শোক র‍্যালী ও পথসভা


সোনারগাঁয়ে শোক দিবস ও একুশে আগস্ট গ্রেনেড হামলা স্মরণে আওয়ামী লীগের ঐক্যবদ্ধ শোক র‍্যালী ও পথসভা





আজকের সংবাদ ডেক্সঃ ১৫ আগস্ট জাতীয় শোকদিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আগামী ২৪ আগস্ট সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে মোগড়াপাড়া চৌরাস্তা জনসমাবেশ সফল করার লক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম ও সোনারগাঁয়ের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত একত্রিত হয়ে প্রায় ১০০ মাইক্রো ও গাড়িসহ নেতাকর্মী নিয়ে সোনারগাঁয়ের বিভিন্ন ইউনিয়নে শোক র‍্যালী ও পথসভা করেন।





বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকাল ৩টায় কাঁচপুর থেকে শুরু করে সাদিপুর, জামপুর ও নোয়গাঁও ইউনিয়নের বিভিন্ন জায়গায় নেতাকর্মীদের নিয়ে পথসভা করেন। পরবর্তীতে সোনারগাঁ উপজেলায় এসে শোক র‍্যালীটি শেষ হয়।





কাঁচপুরের পথসভায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেন, আগষ্ট মাস বাঙ্গালির জাতি এক কলঙ্কিত অধ্যায়, ইতিহাসে যে অধ্যায় সৃষ্টি করেছিল জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা দিয়ে,যারা এ কলঙ্কের রচনা করেছেন, আজকে কিন্তু তারা তৎপর তাদের এ তৎপরতা আজ ও কিন্তু বিধ্যমান,আজকে তারা লেবাস পাল্টিয়ে আওয়ামীলীগের সাথে ডুকে আওয়ামীলীগকে নিঃশেষ করার ষড়যন্তে লিপ্ত রয়েছে কিন্তু তারা ষড়যন্তে সফল হবে না,অতএব সকলকে সজাক থাকতে হবে।





এসময় সোনারগাঁয়ের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার বলেন, আব্দুল্লাহ আল কায়সার বলেন, নিজেদের মধ্যে ভুল-বোঝাবুঝির কারণে দীর্ঘদিন দ্বন্দ্ব ছিল। আমরা সব ভেদাভেদ ভুলে শোকের মাসে জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্ট নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দলের জন্য যারা বৃহৎ ত্যাগ স্বীকার করেছেন তাদের স্মরণ করে সোনারগাঁ আওয়ামীলীগের অস্তিত্ব রক্ষার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।





শোক র‍্যালীতে উপস্থিত ছিলেন উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, এডভোকেট ফজলে রাব্বি, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ মোল্লা, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দি ইউ পি সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু,জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু, জামপুর ইউনিয়নের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হুমায়ন কবির ভূইযা,উপজেলার যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক হাজী কামাল, দেওয়ান শরীফ, যুগ্মসম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিটন, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগ সিনিয়র সহসভাপতি দেওয়ান কামাল, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ফরিদ ভুইয়া, ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, কাঁচপুর শিল্পাঞ্চল জাতীর শ্রমিকলীগের সভাপতি আব্দুল মান্নান মেম্বার, সাধারণ সম্পাদক হাজী ইসহাক মোল্লা সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭