র‌্যাবের হাতে কুখ্যাত মাদক ব্যবসায়ি গ্রেফতার। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৫ আগস্ট, ২০১৯

র‌্যাবের হাতে কুখ্যাত মাদক ব্যবসায়ি গ্রেফতার।


র‌্যাবের হাতে কুখ্যাত মাদক ব্যবসায়ি গ্রেফতার।





আজকের সংবাদ ডেস্কঃ  কুখ্যাত মাদক ব্যবসায়ি নুরুনবী ও তার স্ত্রী ৫০০পিছ ইয়াবা ট্যাবলেটসহ র‌্যাবের হাতে গ্রেফতার।





শনিবার(২৪শে আগষ্ট)দুপুরে র‌্যাব-১১র নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন হাজীগঞ্জ ফেরীঘাট এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করিয়া কুখ্যাত মাদক ব্যবসায়ি নুরুনবী (৪৫) ও তার স্ত্রী মোছাঃমরিয়ম (৩৫)কে গ্রেফতার করে।
এ সময় তাদের কাছ থেকে ৫০০ পিছ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ২৮৪০/-টাকা এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ সুত্রে জানা যায়,আসামীদ্বয় স্বামী-স্ত্রী এবং তাহারা পরস্পর যোগসাজশে উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করিয়া আসিতেছিল পূর্বে একই জেলার সোনারগাঁ উপজেলার মুগারচর এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করিত বলিয়া জানা যায়। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হইয়াছে।





কুখ্যাত মাদক ব্যবসায়ি নুরুনবী সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মুগারচর গ্রামের মৃত আঃ জলিলের ছেলে ও মোছাঃ মরিয়ম একই উপজেলা ও ইউনিয়নের কাফুর্দী গ্রামের মৃত সিরাজুলের মেয়ে ও মাদক ব্যাবসায়ি নুরুনবীর স্ত্রী।
উল্লেখ্য মোছাঃমরিয়ম ইয়াবা ব্যবসার সাথে জরিত হয়ে তার সাবেক স্বামী ওসমান ও চার সন্তান রেখে নুরুনবী কে বিয়ে করে মাদক ব্যাবসা পরিচালনা করে আসছে।
 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭