সোনারগাঁয়ে বৃষ্টি উপেক্ষা করে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯

সোনারগাঁয়ে বৃষ্টি উপেক্ষা করে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী পালিত


সোনারগাঁয়ে বৃষ্টি উপেক্ষা করে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী পালিত





আজকের সংবাদ সোনারগাঁয়ে বৃষ্টি উপক্ষো করে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।





বৃহস্পতিবার(১৫আগষ্ট)সোনারগাঁ উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ ও উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সংগঠন নানা কর্মসুচি পালন করেন।





এ উপলক্ষে উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে আলোচনা সভা,মিলাদ দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।





পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক ডাক্তার আতিকুল্লাহ, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, মাসুম বিল্লাহ, সাহাবুদ্দিন প্রধান, আবু হানিফ, লুৎফর রহমান, আলম চান, কামাল হোসেন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ ও ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু প্রমুখ।





এসময় বিভিন্ন ওয়ার্ডের সদস্য ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে জাতীয় শোক দিবসে প্রথম কর্মসূচির মধ্যে সোনারগাঁয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে বঙ্গবন্ধুর আবক্ষ ভাস্কর্যে নারায়নগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সদস্য আবু খান, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারসহ আওয়ামীলীগের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ বৃষ্টি উপক্ষো করে পুস্পস্তবক অর্পনের মধ্যে দিয়ে পৃথকভাবে শ্রদ্ধা নিবেদন করেন।





এছাড়াও দিবসটি পালন উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ, সোনারগাঁ উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, সোনারগাঁ পৌরসভা, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন, জনপ্রতিনিধি ঐক্যফোরামসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে বৃষ্টি উপক্ষো করে বঙ্গবন্ধুর কর্মময় জীবন শীর্ষক আলোকচিত্র প্রদর্শনী,র‌্যালী, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও শোক বন্ধনসহ নানা কর্মসূচি পালন করেছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭