প্রতিবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯

প্রতিবাদ


প্রতিবাদ





গত ২৬শে আগষ্ট ২০১৯ ইং সোমবার স্থানীয় অনলাইন নিউজ পোর্টালে সোনারগাঁ চৌরাস্তায় অবস্থিত "মেডি-কেয়ার জেনারেল হাসপাতালের বিরুদ্ধে লাইসেন্স বিহীন এবং অবৈধ ভাবে চলছে হাসপাতাল" শিরোনামে যে সংবাদটি প্রকাশ করা হয়েছে তাহা আমার দৃষ্টিগোচর হয়েছে প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট উদ্দেশ্য প্রণোদিত প্রকাশিত সংবাদটির সাথে বাস্তবে কোন মিল ছিল না। একটি কুচক্রী মহল সমাজে আমার ও আমার মেডি-কেয়ার হাসপাতালের সুনাম ক্ষুন্ন করার জন্য এহেন হীন চক্রে লিপ্ত হয়েছে।
সংবাদটিতে সোনারগাঁ উপজেলা বাসীর বরাত দিয়ে জানায় মেডি-কেয়ার হাসাপাতালটি সরকারি কোন নিয়ম-নীতি তোয়াক্কা না করে প্রকাশ্য চলছে ও বাচ্চা বিক্রির অভিযোগ এবং হাজ্বী আলাউদ্দিন একজন ভুমিদস্যূ ও প্রসাশনের সাথে সক্ষতা ও অনিয়ম দুর্নীতিতে সরাসরি জড়িত রয়েছে বলে উল্লেখ করা হয়েছে।
আমার এবং আমাদের হাসপাতালের সুনাম নষ্ট করার জন্য একশ্রেণীর অসাধু মহল ব্যাপকভাবে অপপ্রচার চালিয়ে যাচেছ। উপজেলার হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত জনসাধারনের চিকিৎসার কথা মাথায় রেখে সেবার মনোভাব নিয়ে ২০১১ সালে এই হাসপাতালের যাত্রা শুরু করি আমরা। অদ্যাবদি পর্যন্ত আমরা এ অঞ্চলে বিনামূল্যে ৮ হাজার দরিদ্র রোগীকে বিনামূল্যে ঔষধ সহ চিকিৎসা সেবা প্রদান করেছি।কুচক্রীমহল আমার এবং হাসপাতালের বিরুদ্ধে জঘন্য অপপ্রচার চালিয়ে যাচ্ছে, যার ভেতর সত্যতার লেশমাত্রও নেই। অপপ্রচারে হাসপাতালের সুনাম ক্ষুন্ন হয়েছে। আমাকে
ভুমিদস্যূ বলে আখ্যায়িত করা হয়েছে যাহা সম্পূর্ণ মিথ্যা কাল্পনিক এবং মন গড়া ও হাস্যকর সংবাদ বটে প্রকৃত কথা হচ্ছে আমি একজন ড্রেইরী ফার্মের ব্যবসায়ি পাশাপাশি মেডি-কেয়ার হাসপাতালের চেয়ারম্যান,আর একটি হাসপাতাল করতে যা যা কাগজ পত্র থাকার কথা তার সবকিছুই আমাদের হাসপাতালে আছে সুতরাং অপপ্রচার চালিয়ে আমাদের হাসপাতালে সুনাম ক্ষুন্ন করার চেষ্টা করছে।
একটি মহল পূর্ব শত্রুতার জের ধরে আমাকে এলাকায় হেয়প্রতিপন্ন করতে ক্ষুব্ধ হয়ে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করিয়াছেন আমি প্রকাশিত সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি
ভবিষ্যতে সাংবাদিক ভাইদের সংবাদ প্রকাশের ক্ষেত্রে আরো সচেতন হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।
নিবেদক
প্রতিবাদকারী হাজ্বী আলাউদ্দিন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭