মশক নিধন কার্যক্রম উদ্বোধন করেন ---ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২ আগস্ট, ২০১৯

মশক নিধন কার্যক্রম উদ্বোধন করেন ---ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম


মশক নিধনের জন্য ফগিং মেশিন নিয়ে মশক নিধনের কার্যক্রম উদ্বোধন করেন ---ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম





আজকের সংবাদ ডেক্সঃ প্রধানমন্ত্রী জননেত্রী "শেখ হাসিনার নির্দেশ ডেঙ্গু মুক্ত বাংলাদেশ" এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে মশক নিধনে মাঠে নেমেছেন এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদ্য ঘোষিত সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





শুক্রবার(০২আগষ্ট)মশক নিধনের জন্য ফগিং মেশিন নিয়ে মশক নিধনের কার্যক্রম উদ্বোধন করেন তিনি।





পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,মশক নিধন ও পরিচ্ছন্নতা সাপ্তাহ উপলক্ষে আজ থেকে এই ইউনিয়নে মশক নিধন কার্যক্রম শুরু হলো।পর্যায় ক্রমে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড মহল্লা ও গ্রামে এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী "শেখ হাসিনার নির্দেশ ডেঙ্গু মুক্ত বাংলাদেশ" এই স্লোগানকে সামনে রেখে আমাদের এই মশক নিধন কর্মসূচি অব্যাহত থাকবে।





পিরোজপুর ইউনিয়নে এখনও পর্যন্ত কেউ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হননি। যাতে কেউ এ রোগে আক্রান্ত না হন সেজন্য আমরা সতর্কতা অবলম্বন করেই সবার বাড়িঘর পরিচ্ছন্ন রাখা ও সর্তক থাকার আহবান জানান তিনি।





এসময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম,আলমগীর কবির, মোসারফ, মান্নান,নুরুজ্জামান নুরুসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭