সৌদি আরবের মদিনায় যৌন নির্যাতনের শিকার গৃহকর্মী মেয়েকে দেশে ফেরাতে দরিদ্র বাবার আকুতি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

সৌদি আরবের মদিনায় যৌন নির্যাতনের শিকার গৃহকর্মী মেয়েকে দেশে ফেরাতে দরিদ্র বাবার আকুতি


সৌদি আরবের মদিনায় যৌন নির্যাতনের শিকার গৃহকর্মী মেয়েকে দেশে ফেরাতে দরিদ্র বাবার আকুতি





আজকের সংবাদ ডেস্কঃ নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের সিংলাব গ্রামের মুন্নি আক্তার গৃহকর্মী হিসাবে সৌদী আরবে গিয়ে পাশবিক যৌন নির্যাতনের শিকার হওয়ার অভিযোগ উঠেছে ।
এ ব্যপারে রবিবার(১৮আগষ্ট) মুন্নির বাবা সিরাজুল ইসলাম নির্যাতিত মেয়েকে দেশে ফিরিয়ে আনার জন্য পররাষ্ট্র মন্ত্রণালয়ে লিখিত আবেদন করেছেন । আবেদনে তিনি উল্লেখ করেন তার মেয়ে মুন্নি আক্তার বাংলাদেশ সরকার ও সৌদি আরবের সব নিয়ম কানুন মেনে এবং প্রশিক্ষণ নিয়ে গৃহকর্মী হিসাবে বৈধভাবে গত ২রা জুন ২০১৯ইং তারিখে সৌদি আরবের মদিনায় গমন করে। তার পাসপোর্ট নাম্বর-বি পি ০০১২৫০৪, ভিসা নাম্বর- ৬০৫৯৩৮১৬২৮ ও তারিখ ৩০.০৪.২০১৯। দরিদ্র পরিবারে সচ্ছলতা ফিরাতে আশা নিয়ে তার মেয়ে সুদূর সৌদী আরবে একটি পরিবারে গৃহকর্মী হিসাবে যোগদান করে। বিধিবাম যোগদানের কিছু দিনের মধ্যে মেয়ে মোবাইলে ফোন করে তাদের পরিবারকে  জানায় গৃহকর্তা ও তার ছেলে কতৃক তার উপর পাশবিক নির্যাতন চালানোর খবর। মুন্নি তার বাবা মাকে জানায় তার উপর প্রথমে শারিরিক নির্যাতন চালায় পরে গৃহকর্তা এবং তার যুবক ছেলে পালাক্রমে যৌন নির্যাতন(গণধর্ষণ)চালায়।সহ্য করতে না পেরে বাধা দিলে জলন্ত সিগারেটের আগুন দিয়ে শরীরের বিভিন্ন স্পর্ষকাতর স্থানে ছ্যাকা দিয়ে গভীর ক্ষত তৈরি করে। কান্নাজরিত কন্ঠে বাবা সিরাজুল ইসলাম বলেন আমার আদরের ধন মেয়েকে জীবিত অবস্থায় সৌদী আরব থেকে দেশে ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মিনতি করছি ।
এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আঞ্জন কুমার সরকার বলেন,লিখিত আবেদন পত্র পেয়েছি আমার মাধ্যমে পররাষ্ট্র মন্ত্রণালয়ে দ্রুত পাঠানোর ব্যবস্থা করছি ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭