সোনারগাঁয়ে গৃহবধূর উপর শশুর শাশুড়ির হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৫ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে গৃহবধূর উপর শশুর শাশুড়ির হামলা


সোনারগাঁয়ে গৃহবধূর উপর শশুর শাশুড়ির হামলা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সৌদি প্রবাসী ছেলের বউকে মারধরের অভিযোগে শ্বশুর গিয়াস উদ্দিন(৬০),শাশুড়ি ফিরোজা বেগম(৫০),দেবর জাহিদুলের স্ত্রী শাহনাজ বেগম(৩০) ও রফিকুলের স্ত্রী অজুফা বেগম(২৫) কে আসামী করে আরও ২/৩ জনকে অজ্ঞাত রেখে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছে নির্যাতিতা গৃহকর্তী আসমা আক্তার ।





মামলা সূত্রে জানাযায়,সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের নয়াগাঁও গ্রামের সৌদি প্রবাসী সিরাজুল ইসলামের স্ত্রীর সাথে তার শ্বশুর গিয়াস উদ্দিনের দীর্ঘদিন যাবৎ জমিজমা সংক্রান্ত বলে সয় নিয়ে বিরোধ চলে আসছে।





তারই জের ধরে গত মঙ্গলবার(২রা জুলাই) বিকালের দিকে গিয়াস উদ্দিন তার প্রবাসী ছেলে সিরাজুল ইসলামের ঘরের সামনে টিন দিয়ে বেড়া দেওয়ার সময় ছেলের বউ আসমা আক্তার বাধা দিলে এক পর্যায়ে শশুর ও ছেলের বউ এর সাথে তর্ক বিতর্ক হলে ছেলের বউ আসমা আক্তারকে শ্বশুর,শাশুড়ী, দেবরের স্ত্রী শাহনাজ বেগম ও রফিকুলের স্ত্রী অজুফা এলোপাতাড়ি কিল-ঘুষি, বাঁশ ও কাঠের লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায়  গৃহকর্তী আসমা আক্তার কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।





এব্যপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন,গৃহকর্তী আসমা আক্তারের উপর নির্যাতনের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে,আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭