সোনারগাঁয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ভ্রাম্যমাণ আদালতের জরিমানা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৮ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ভ্রাম্যমাণ আদালতের জরিমানা


সোনারগাঁয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ভ্রাম্যমাণ আদালতের জরিমানা।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগড়াপারা চৌরাস্তায়  হকার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত।
রোববার দুপুরের এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন আদালত-২(বি.আর.টি.এ)এর নির্বাহী মেজিস্ট্রেট মাজহারুল ইসলাম।
এসময় অবৈধ স্থাপনা উচ্ছেদ কালে বিভিন্ন দোকানিকে বিভিন্ন পন্থায় জরিমানা করা হয় এবং ফলমূল ও বিভিন্ন মালামাল জব্দ করা হয়।এদিকে,এই অভিযান অব্যাহত রাখার কথা জানিয়েছেন নির্বাহী ম্যাজেস্ট্রিট মাজহারুল ইসলাম।





ফুটপাথ দখলমুক্ত হওয়ায় স্বস্তি  জানিয়েছেন পথচারিরা। তবে পূনর্বাসনের দাবি জানিয়েছেন, হকাররা। ফুট ওভার ব্রীজ ব্যবহার ও সাধারণ মানুষের চলাচলের জন্য মোগরাপাড়া চৌরাস্তা  মসজিদ থেকে  বৈদ্যের বাজার বেবি স্ট্যান্ড পর্যন্ত  এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।এ সময়  ফুট ওভার ব্রীজের নিচের সব হকারকে উচ্ছেদ করা হয়। ধারাবাহিক ভাবে এ অভিযান চলবে বলে জানান, নির্বাহী ম্যাজেস্ট্রিট। তিনি বলেন,উচ্ছেদের পরে কেউ দোকান দিলে জরিমান করা হবে। পরবর্তীতে উচ্ছেদকৃত জায়গাগুলো নিয়মিত মনিটারিং করার কথা জানান।
ফুটপাথ দখল মুক্ত করায় স্বস্তি প্রকাশ করেছেন সাধারণ পথচারিরা,তবে এটি দীর্ঘস্থায়ী হবে কী না তা নিয়ে শংকা প্রকাশ করেন তারা। আর উচ্ছেদের পরে যথারীতি ক্ষোভ প্রকাশ করেন হকাররা।





এ সময় উচ্ছেদ অভিযানে ছিলেন,কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোঃ কাইয়ুম আলী সরদার,টি আই জাহাঙ্গীর আলম ও তদন্ত ওসি মোঃ আলী রেজা, সোনারগাঁ থানার এস আই আমিনুল ইসলামসহ সংঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭