সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস-২০১৯ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৯ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস-২০১৯ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত


সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস-২০১৯ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।





আজকের সংবাদ ডেস্কঃ সারাদেশের ন্যায় সোনারগাঁয়েও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৯ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৯ জুলাই)সেনারগাঁ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।
উক্ত সভায় সভাপতিত্ব করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার।





উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার তার বক্তব্যে বলেন, প্রতিবারের ন্যায় এবছরও জাতির জনকের ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দর পরিবেশের মধ্য দিয়ে উদ্যযাপন করা হবে। এ কাজে তিনি উপজেলায় অবস্থিত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাহায্য ও সহযোগিতা কামনা করেন।





সভায় ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্যঅর্পণ, শোক র‌্যালী, আলোচনা সভা, প্রামান্য চিত্র প্রদর্শণ, কোরআনখানি, মিলাদ ও দোয়া, বিভিন্ন উপসনালয়ে প্রার্থণাসহ বিভিন্ন কর্মসুচী পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।





সোনারগাঁ থানা পুলিশ পরির্দশক (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, প্রতি বছরের ন্যায় এবারও সার্বিক নিরাপত্তা ও শান্তিপূর্ণ পরিবেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৯ পালনে সোনারগাঁ থানা পুলিশ প্রশাসন বদ্ধপরিকর। তিনি সকলের সার্বিক সহযোগিতা চেয়েছেন।





এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন মহিলা ভাইস মাহমুদা ইসলাম ফেন্সি,সোনারগাঁ উপজেলা সহকারী (ভুমি)কর্মকর্তার পক্ষে মতিয়ার রহমান (কানুনগো), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হালিমা সুলতানা হক, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাক্তার আব্দুর রউফ, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান,ভট্টপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবু নাঈম ইকবাল, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তা, মুক্তিযোদ্ধাসহ আরো অনেকে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭