র‌্যাব ১১র অভিযানে পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব থেকে দুই ভুয়া ডাক্তার গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১০ জুলাই, ২০১৯

র‌্যাব ১১র অভিযানে পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব থেকে দুই ভুয়া ডাক্তার গ্রেফতার


র‌্যাব ১১র অভিযানে পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব থেকে দুই ভুয়া ডাক্তার গ্রেফতার।





আজকের সংবাদ ডেস্কঃ র‌্যাব ১১র অভিযানে সিদ্ধিরগঞ্জের হাজী রজ্জব আলী সুপার মার্কেট হতে মো: কামাল হোসেন ও মায়া বেগম নামে দুই ভুয়া ডাক্তার গ্রেফতার।
সোমবার(৮জুলাই)রাতে র‌্যাব হাজী রজ্জব আলী সুপার মার্কেটের ৩য় তলায় পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব এ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে ডাক্তার হিসেবে রোগী দেখার প্রেসক্রিপশন,বিভিন্ন প্যাথোলজিক্যাল রিপোর্ট,এক্স-রে রিপোর্ট ও আল্ট্রাসনোগ্রাম রিপোর্ট উদ্ধার করে।





র‌্যাব জানায়,প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় মোঃ কামাল হোসেন ব্যবস্থাপনা পরিচালক ও মায়া বেগম চেয়ারম্যান হিসেবে প্রায় ২ বছর যাবৎ কোন সরকারি অনুমোদন না নিয়েই পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব পরিচালনা করে আসছিল।
দীর্ঘদিন নিজেদেরকে ডাক্তার পরিচয় দিয়ে উক্ত হাসপাতালে নিয়মিত রোগী দেখে এবং বিভিন্ন ডাক্তারের নামে ভুয়া প্যাথোলজিক্যাল ও আল্ট্রাসনোগ্রাম রিপোর্ট তৈরি করে পরষ্পর যোগসাজে রোগীদের সাথে প্রতারণা করে আসছিলো। র‌্যাবের অভিযানিক দল “পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব’ এর সরকারী অনুমোদন দেখতে চাইলে কোন অনুমতিপত্র দেখাতে পারায় হাসপাতালের এমডি মোঃ কামাল হোসেন ও চেয়ারম্যান মায়া বেগমকে গ্রেফতার করে।





গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানাযায়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭