সনমান্দী ইউনিয়নে জাহিদ হাসান জিন্নাহ্ চেয়ারম্যানের সার্বিক তত্বাবধানে স্মার্টকার্ড বিতরণ শুরু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৩ জুলাই, ২০১৯

সনমান্দী ইউনিয়নে জাহিদ হাসান জিন্নাহ্ চেয়ারম্যানের সার্বিক তত্বাবধানে স্মার্টকার্ড বিতরণ শুরু


সনমান্দী ইউনিয়নে জাহিদ হাসান জিন্নাহ্ চেয়ারম্যানের সার্বিক তত্বাবধানে স্মার্টকার্ড বিতরণ শুরু





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধিন সনমান্দী ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে।
শনিবার(১৩ই জুলাই)সকালে সনমান্দী ইউনিয়নের সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ে এই স্মার্ট কার্ড বিতরণ কাজের উদ্বোধন করা হয়,আগামী ১৯ জুলাই পর্যন্ত এই কার্যক্রম ধারাবাহিকভাবে চলবে।     
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা জসিম উদ্দিন, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল হক,চরলাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হাবিবুর রহমান, প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন প্রমূখ।
সনমান্দী ইউনিয়নের ভোটারদের যাতে করে স্মার্ট কার্ড নিতে ভোগান্তি না হয় সেজন্য চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ নিজে উপস্থিত থেকে ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করছেন এবং ভোটারদের জন্য নিজস্ব অর্থায়নে প্যান্ডেল,শরবত,চা-বিস্কুট,ঠান্ডা পানি,বাচ্চাদের জন্য চকলেট ও পরিবহনের ব্যবস্থা করে দিয়েছেন।
অত্র ইউনিয়নের জনগন সুষ্ঠভাবে সংগ্রহ করতে পারে সেজন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে চেয়াম্যান সাহেব এই কর্ম-পরিকল্পনা গ্রহন করেছেন,প্রতিদিন আলাদাভাবে ওয়ার্ড ভিত্তিক স্মার্ট কার্ড বিতরণ করা হবে।
স্মার্টকার্ড গ্রহনকারীরা বলেন,চেয়ারম্যান সাহেব আমাদের যাতায়াতের জন্য সুব্যবস্থা করেছেন সে জন্য উনাকে আন্তরিক ধন্যবাদ,এতো মানুষের উপস্থিতি সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের মাঠ’ই স্মার্টকার্ড বিতরণের জন্য একমাত্র উপযুক্ত, তাছাড়া অন্য কোথাও এতো মানুষের উপস্থিতি অনেক বিশৃঙ্খলার সৃষ্টি হতো।  






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭