সোনারগাঁয়ের সাংবাদিক রাসেল ৩ দিন ধরে নিখোঁজ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৩ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ের সাংবাদিক রাসেল ৩ দিন ধরে নিখোঁজ


সোনারগাঁয়ের সাংবাদিক রাসেল ৩ দিন ধরে নিখোঁজ





আজকের সংবাদ ডেস্কঃ দৈনিক আলোচিত কন্ঠের সোনারগাঁ প্রতিনিধি রাসেদুল ইসলাম রাসেল গত ১০ জুলাই ব্যবসার কাজে বের হয়ে অধ্যাবধি ফিরে আসে নাই। রাসেলের সন্ধান না পেয়ে তার স্ত্রী আসমা আক্তার শুক্রবার রাতে সোনারগাঁ থানায় একটি সাধারন ডায়েরি করেছে।





রাসেলের স্ত্রী আসমা আক্তার জানান, তার স্বামী রাসেল সাংবাদিকতার পাশাপাশি কাঠ ও তৈরি পোশাকের ব্যবসা করেন। ১০ জুলাই সকালে বরিশাল থেকে কাঠ কেনার উদ্যেশে সকালে নিজ বাড়ি থেকে রওনা দেন। রাসেলের সাথে শেষ কথা হয় ১১ জুলাই রাত ৮টায়। রাসেল ফোনে জানায় একটু পরে বাড়ির উদ্যেশে বাসে উঠছি। ১২ তারিখ সকালে বাড়ি পৌছাতে পারব। যথাসময়ে বাড়িতে ফিরে না আসায় তাহার স্ত্রী ও আত্মীয়স্বজন রাসেলের ব্যবহৃত ফোন নাম্বারে (০১৯১৩ ৭৬৩৪৫১, ০১৬৮৫ ১৭১৫০৯, ০১৮১৬ ৭৬৫৩০২) ফোন করলে দুটি নাম্বার বন্ধ দেখায়। একটি নাম্বারে ((০১৯১৩ ৭৬৩৪৫১) রিং হলেও তা রিসিভ করেনি। বর্তমানে তার সব কটি নাম্বার বন্ধ রয়েছে। পরিবারের ধারনা, সে মলম পার্টি কিংবা হাইজেলার অথবা অপহৃত হয়েছে।





নিখোঁজ সাংবাদিক রাসেলের স্ত্রী ও পরিবারের সদস্যরা জানান, যদি কোন সহৃদয়বান তার খোঁজ পেয়ে থাকেন তাহলে দয়া করে ( ০১৪০৩ ৮৭৮০০৬ / ০১ ) যোগাযোগ করবেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭