নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ সভাপতি হওয়ায় অয়ন ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন অলিউল্লাহ সজিব - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩১ জুলাই, ২০১৯

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ সভাপতি হওয়ায় অয়ন ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন অলিউল্লাহ সজিব


নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ সভাপতি হওয়ায় অয়ন ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন অলিউল্লাহ সজিব





সাজীদ হোসেন কিবরিয়াঃ দীর্ঘ অপেক্ষার পর ঘোষণা করা হল নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি। এই কমিটিতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন তারুণ্যের বলিষ্ঠ কন্ঠস্বর জনপ্রিয় ছাত্রলীগ নেতা অলিউল্লাহ সজিব।
সোমবার (২৯ জুলাই) কমিটি ঘোষণা করা হয়। নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটির সহ-সভপতি পদে নির্বাচিত হওয়ায় অলিউল্লাহ সজিব মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনা,নারায়ণগঞ্জ ৪ আসনের জননন্দিত সাংসদ এ কে এম শামীম ওসমান তরুণ ও যুব সমাজের অহংকার এ কে এম অয়ন ওসমান এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানিকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।তিনি বলেন,নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য জননেতা এ কে এম শামীম ওসমান সাহেবের একমাত্র ছেলে তারুন্যের অহংকার আমাদের নেতা এ কে এম অয়ন ওসমান ভাইজানের প্রতি আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করছি। সম্মানিত অয়ন ওসমানের নির্দেশনায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ অন্য যেকোনো সময়ের চেয়ে অধিক সৃজনশীল ও মানবসেবী সংগঠন হয়ে উঠেছে। আমি এই সংগঠনের সহ-সভাপতি হয়ে গর্ববোধ করছি আর এই সুন্দর মুহুর্তে আমি নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু ভাইকে ও ধন্যবাদ জানাচ্ছি।
অলিউল্লাহ সজিব আরোও বলেন,অয়ন ওসমান ভাই আমাকে সবসময় সততার সাথে পথ চলতে উৎসাহিত করেছেন। সকল ষড়যন্ত্র ও বাধা-বিপত্তি কে পরাস্থ করে অদম্যভাবে পথ চলতে সাহস যুগিয়েছেন। আমি আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনে সর্বোচ্চ চেষ্টা করে যাবো।
আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে আদর্শের মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করে যেতে চাই। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দিন রাত নিরলস ভাবে কাজ করে যাবো।নব-নির্বাচিত সহ-সভাপতি অলিউল্লাহ সজিব নারায়ণগঞ্জ জেলার বন্দরের ২৫ নং ওয়ার্ড উত্তর লক্ষনখোলা এলাকার কৃতি সন্তান।










কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭