ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে বিভিন্ন অংঙ্গ সংগঠনের ফুলেল শুভেচ্ছা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে বিভিন্ন অংঙ্গ সংগঠনের ফুলেল শুভেচ্ছা


ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে বিভিন্ন অংঙ্গ সংগঠনের ফুলেল শুভেচ্ছা।





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদ্য ঘোষিত আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক হওয়ায় পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁয়ের আওয়ামীলীগের বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।





মঙ্গলবার(৩১জুলাই)সকাল থেকে বিকাল,বিকাল থেকে রাত পর্যন্ত নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।





এ সময় উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্নসাধারণ সম্পাদক আলহাজ্ব জাবেদ রায়হান জয়। ফুলেল শুভেচ্ছা জানান উপজেলার বিভিন্ন চেয়ারম্যান ও মেম্বারগন।





এ সময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন,আমি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত স্কুল জীবন থেকেই,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দীর্ঘ ৯ বছর দায়িত্ব পালন করেছি।বর্তমানে আমি জেলা আওয়ামীলীগের সদস্য পদে রয়েছি।এছাড়াও সোনারগাঁ আওয়ামীলীগকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে কাজ করেছি।আমার এ দীর্ঘ দিনের রাজনীতির ফসল হিসেবে জেলা আওয়ামীলীগ আমাকে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক হিসেবে অধিষ্ঠিত করেছে।
এজন্য আমার নেতা শামীম ওসমানসহ জেলার সকল আওয়ামীলীগের নেতাকর্মীদের জানাই অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আমি সোনারগাঁ উপজেলার সকল আওয়ামীলীগের নেতাকর্মী ও আজকে যারা আমাকে শুভেচ্ছা জানাতে এসেছেন তাদের সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।









জানা যায়,দীর্ঘ ২৩ বছর পর গত সোমবার রাতে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম রাসেল স্বাক্ষরিত একটি প্যাডে এডভোকেট সামসুল ইসলাম ভুইয়াকে আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম-আহবায়ক করে ৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।
এছাড়াও কমিটির বাকি সদস্যরা হলেন,জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক প্রফেসর ডাঃ আবু জাফর চৌধুরী বিরু,জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী ও সামসুদ্দিন খান আবু।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭