বাল্য বিয়ে পড়ানোর অপরাধে কাজীসহ চারজনকে বিভিন্ন মেয়াদে সাজা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৭ জুলাই, ২০১৯

বাল্য বিয়ে পড়ানোর অপরাধে কাজীসহ চারজনকে বিভিন্ন মেয়াদে সাজা


বাল্য বিয়ে পড়ানোর অপরাধে কাজীসহ চারজনকে বিভিন্ন মেয়াদে সাজা।





আজকের সংবাদ ডেস্কঃবাল্য বিয়ে পড়ানোর অপরাধে কাজীসহ চারজনকে কারাদন্ড দিয়েছে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।





উপজেলার কাচঁপুর এলাকায় এ ভ্রাম্যমান আদালত  পরিচালনা করা হয়।





উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার জানান, মঙ্গলবার রাতে শরিয়তপুর থেকে ৯ম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী(১৩)কে বাড়ি থেকে পালিয়ে নিয়ে এসে মুন্সিগঞ্জের বিক্রমপুর এলাকার একটি ছেলে সোনারগাঁ উপজেলার কাচঁপুরে নিয়ে আসে।
ছেলেটি কাঁচপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে যাত্রীবাহি বাসে হেলপার হিসেবে কাজ করত। সে মেয়েটিকে তার বাসা বাড়িতে এনে স্থানীয় কাজী হাবিবুর রহমানে কাজী অফিসে নিয়ে বিয়ে করে। এমন সংবাদের ভিত্তিতে কাঁচপুর বাজারে তার কাজী অফিসে অভিযান চালিয়ে হাবিবুর রহমান তার সহযোগী কাউসার গাজী একই এলাকার সফিকুল ও আতাউরসহ মেয়েটিকে হাতে নাতে আটক করে পুলিশ।
পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কাজী হাবিবুর রহমানকে ১ বছর, তার সহযোগী আতাউরকে ১ বছর, কাউসার গাজীকে ৬ মাস ও সফিকুল নামের এক সহযোগীকে ১ বছরের কারাদন্ড দেওয়া হয়।





এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার আরোও জানান,সোনারগাঁ উপজেলা অবিলম্বে বাল্য বিবাহ মুক্ত ঘোষনা করা হবে।এখন থেকে এ উপজেলায় যেন আর কোন বাল্যবিবাহ না হয় সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।





এ সময় উপস্থিত ছিলেন কাচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ ওমর,মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার,সোনারগাঁ থানা পুলিশের এসআই আজিজসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭