নানাখী কওমিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯

নানাখী কওমিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান


নানাখী কওমিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী জামেয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসা থেকে ৪২তম (১৪৪০ হিজরি/২০১৯) বেফাক ও আঞ্চলিক শিক্ষা বোর্ডের কেন্দ্রীয় পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাতে মাদরাসা প্রাঙ্গনে এ আয়োজন করা হয়। এসময় সভাপতিত্ব করেন- সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অত্র মাদরাসা পরিচালনা কমিটির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ মোল্লা।





জামেয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসার মুহতামিম মুফতি শরীফুজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ রাহাতুল হক (চট্টগ্রাম)।





মাদরাসার শিক্ষা সচিব ও মুহাদ্দিস মাওলানা মুহাম্মাদ আমানুল্লাহ এর সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাদরাসার শাইখুল হাদীস হাফেজ মাওলানা ছাকিবুল ইসলাম কাসেমী, মাওলানা আইনুল হক কাসেমী, মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা ক্বারী ইব্রাহীম, মাওলানা সাইফুল্লাহ, মাওলানা বেলাল হুসাইন, মুফতি নুরুল ইসলাম, মুফতি ফাইজুল ইসলাম, মুফতি শহীদুল ইসলাম, মুফতি আরিফুল ইসলাম কাসেমী, মুফতি মুহাম্মাদ আলীসহ মাদরাসার অন্যান্য শিক্ষকবৃন্দ, সকল শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।





জানা যায়, ৪২তম (১৪৪০ হিজরি/২০১৯) বেফাক ও আঞ্চলিক শিক্ষা বোর্ডের কেন্দ্রীয় পরীক্ষায় জামেয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসা থেকে ফযীলত জামাতে ১ জন মুমতায, মতাওয়াস্যিয়াহ জামাতে ১ জন মুমতায, ইবতিদাইয়্যাহ জামাতে ৪ জন মুমতায ও মেধা তালিকায় ৩ জন এবং হিফজ বিভাগে ২ জন মুমতায ও মেধা তালিকায় ১ জন স্থান পেয়েছে।
এছাড়া আঞ্চলিক শিক্ষা বোর্ডের পরীক্ষায় মুতাওয়াস্যিয়াহ জামাতে ২ জন মুমতায ও ২ জন মেধা তালিকায় এবং নাজেরা বিভাগে ৪ জন মুমতায ও মেধা তালিকায় ৪ জন স্থান পেয়েছে। এই কৃতি শিক্ষার্থীদেরকে মঙ্গলবার অনুষ্ঠানিকভাবে সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭