ছেলে ধরা গুজবে সোনারগাঁ থানা পুলিশের মাইকিং সন্দেহভাজন কে পুলিশে দিতে আহ্বান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২১ জুলাই, ২০১৯

ছেলে ধরা গুজবে সোনারগাঁ থানা পুলিশের মাইকিং সন্দেহভাজন কে পুলিশে দিতে আহ্বান


ছেলে ধরা গুজবে সোনারগাঁ থানা পুলিশের মাইকিং সন্দেহভাজন কে পুলিশে দিতে আহ্বান





আজকের সংবাদ ডেস্কঃ ছেলে ধরা সন্দেহে বিভিন্ন এলাকায় গুজব সৃষ্টি করে বিভিন্ন এলাকায় উত্তেজিত জনতা যাকে তাকে মারধর করছে। মূলত ছেলে ধরা একটি নিছক গুজব ঘটনা। কেউ আইন হাতে তুলে নেবেন না। ছেলে ধরা সন্দেহে কাউকে পাওয়া গেলে তাৎক্ষনিক পুলিশকে খবর দিন। এমনি কথায় মাইকিং করতে দেখা যায় সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায়।
সারা দেশে এ গুজব নিয়ে কয়েকজনকে হত্যা ও পিটিয়ে আহত করার পর রোববার(২১শে জুলাই)সকাল থেকে পুলিশ হেডকোয়াটারের নির্দেশে এ মাইকিং চলছে।





ছেলে ধরা গুজব ছড়ানোকে কেন্দ্র করে রোববার(২১শে জুলাই)দুপুরে এক ব্রিফিংয়ে পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন- একটি গোষ্ঠী এই ছেলে ধরাকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটানোর চেষ্টা করছে। তাই গুজবে কান দিবেন না। আইন নিজের হাতে তুলে নিবেন না। আপনারা কাউকে সন্দেহ করলে পুলিশকে জানাবেন।





এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, বাংলাদেশ সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য সারা দেশে ছেলে ধরা নামে একটি গুজব রটাচ্ছে যা সম্পূর্ন ভিত্তীহীন। তাই জনতাকে সর্তক করার জন্য সোনারগাঁ থেকে আমরা এ উদ্যোগ গ্রহন করেছি। শুধু রাস্তায় মাইকিং নয় আমরা প্রতিটি এলাকার মসজিদে মাইকিং করেও জনগণকে সর্তক করে দিচ্ছি। যদি এমন কাউকে পাওয়া যায় তাহলে নিজেরা আইনকে হাতে তুলে না নিয়ে আইনের হাতে তুলে দিন। আইন তার বিচার করবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭