নিখোঁজ রাসেলের পরিবারের সাথে সাক্ষাৎ করলেন খেলাঘর কমিটি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯

নিখোঁজ রাসেলের পরিবারের সাথে সাক্ষাৎ করলেন খেলাঘর কমিটি


নিখোঁজ রাসেলের পরিবারের সাথে সাক্ষাৎ করলেন খেলাঘর কমিটি





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ উপজেলা খেলাঘর এর সম্পাদকমণ্ডলীর সদস্য ও সুপ্তি খেলাঘর আসরের সাধারণ সম্পাদক নিখোঁজ রাশেদুল ইসলাম রাসেলের বাসভবনে গিয়ে তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন কেন্দ্রীয় খেলাঘর কমিটির সাবেক সাধারণ সম্পাদক  জহিরুল ইসলাম জহির, নারায়ণগঞ্জ জেলা খেলাঘর কমিটির সভাপতি রথীন চক্রবর্তী,সহসভাপতি ভবানী শংকর রায়।





এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা খেলাঘরের সভাপতি আজিজুল ইসলাম মুকুল, সাধারণ সম্পাদক লায়ন রাজা রহমান, হাতেখড়ি খেলাঘর আসরের সভাপতি খসরুল হাসান, সুপ্তি খেলাঘর আসরের সভাপতি আনোয়ার হোসেন। পঞ্চমী খেলাঘর আসরের সভাপতি মোঃ ইকবাল প্রমুখ খেলাঘর নেতৃবৃন্দরা গতকাল সোমবার রাতে তার পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেন।





রাশেদুল ইসলাম রাসেল গত ১০ জুলাই ব্যবসার কাজের কথা বলে ৬ দিন যাবত নিখোঁজ রয়েছেন। 
তার কোন সন্ধান না পেয়ে তার স্ত্রী আসমা আক্তার ১২ জুলাই শুক্রবার রাতে সোনারগাঁও থানায় একটি সাধারন ডায়েরি করেছেন।





নিখোঁজ রাসেলের স্ত্রী আসমা আক্তার খেলাঘর নেতৃবৃন্দের কাছে জানান,তার স্বামী রাসেল কাঠ ও তৈরি পোশাকের ব্যবসার পাশাপাশি সাংবাদিকতা করেন।১০ জুলাই সকালে বরিশাল থেকে কাঠ কেনার উদ্দেশ্যে সোনারগাঁ পৌর এলাকার নিজ বাড়ি থেকে বের হয়। ১১ জুলাই রাত আটটায় তার সাথে কথা হলে রাসেল জানায় সে কিছুক্ষণের মধ্যেই বাড়ির উদ্দেশ্যে বাসে উঠবে। ১২ জুলাই সকালে তার বাড়ীতে আসার কথা থাকলেও আজ পর্যন্ত বাড়ীতে আসেনি।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭