ডাকাত সর্দার ও অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯

ডাকাত সর্দার ও অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার


ডাকাত সর্দার ও অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনিরের দিক নির্দেশনায় এবং এসআই আবুল কালাম আজাদের অভিযানে ডাকাত সর্দারসহ চার চিহ্নিত ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ।





গতকাল মঙ্গলবার(১৫জুলাই)অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের দিকনির্দেশনায় এসআই আবুল কালাম আজাদসহ সংগীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে পিরোজপুর ইউনিনের অন্তগর্ত নয়াগাঁও সাকিনস্থ আষাড়িয়ারচর ব্রীজের ঢালের নীচে জঙ্গলের ভিতর থেকে গাছ কাটার করাত ও দেশীয় অস্ত্র শস্ত্র রাম দা, চাপাতিসহ ডাকাতের সরর্দারসহ চার ডাকাতকে হাতেনাতে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ডাকাত আল আমিন(২৬),মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার লক্ষীপুর গ্রামের ইসমাইলের ছেলে,ডাকাত জুয়েল(২৯)মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার নতুন চরচাষী গ্রামের সাত্তারের ছেলে ও শান্ত(২১)একই গ্রামের পারভেজের ছেলে, ডাকাত তুহিন(২১)নারায়নগঞ্জ জেলার বন্দর থানার মদনগঞ্জ গ্রামের মিজাজানুর রহমানের ছেলে।
ডাকাতরা হাইওয়ে রাস্তায় গভীর রাতে গাছ ফেলে গাড়ীর গতিরোধ করে ডাকাতি করে।
ডাকাত আল আমিন এর বিরুদ্ধে ৬ টি ডাকাতি মামলা, ডাকাত জুয়েল এর বিরুদ্ধে ৭টি ডাকাতি মামলা, ডাকাত শান্ত এর বিরুদ্ধে ০৩টি ডাকাতি মামলা ও ডাকাত তুহিনের  বিরুদ্ধে ০৩টি ডাকাতি মামলা রহিয়াছে।





এব্যপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন,আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭