হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন আমার রাজনৈতিক পিতা- এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৫ জুলাই, ২০১৯

হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন আমার রাজনৈতিক পিতা- এমপি খোকা


হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন আমার রাজনৈতিক পিতা-  এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক লিয়াকত হোসেন খোকা,গভীর শোক প্রকাশ করেছেন সাবেক রাষ্ট্রপতি,জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুতে ।





সোমবার তিনি হুসেইন মুহাম্মদ এরশাদের জানাযায় অংশ নেন ।





তিনি এক শোক বার্তায় বলেন,রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন ৯ বছরের সাবেক সফল রাষ্ট্রপতি,আমার রাজনৈতিক পিতা। তিনি সন্তানের মত আমাকে স্নেহ করতেন এবং আমিও উনাকে পিতার মত শ্রদ্ধা করতাম। তিনি চলে যাওয়ায় আজ আমি পিতৃহারা হলাম। আল্লাহর কাছে প্রার্থনা করি আল্লাহ যেনো উনাকে ক্ষমা করে জান্নাতবাসী করেন।





এমপি খোকা আরো বলেন,পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ উপজেলা পরিষদ সৃষ্টি করেছেন,শান্তি মিশনে সৈনিক পাঠানোর উদ্যোগ নিয়েছেন, সাপ্তাহিক ছুটি ঘোষণা করেছেন শুক্রবারকে,ইসলামকে রাষ্ট্রধর্ম ঘোষণা করেছেন, বায়তুল মোকাররমকে জাতীয় মসজিদ ঘোষনা করেছেন,উপাসনালয় ও ধর্মীয় প্রতিষ্ঠানের বিল মওকুফ করেছেন। উনার নির্দেশেই সর্বপ্রথম রেডিও-টেলিভিশনে  আযান প্রচলিত হয়েছিল। বাংলাদেশের ইতিহাসে একজন সফল রাষ্ট্রনায়ক ছিলেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।
তিনি বলেছিলেন,৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। এ কারনে বাংলার মানুষ তাকে পল্লীবন্ধু উপাধি দিয়েছিলো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭