সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ড কাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৫ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ড কাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ অনুষ্ঠিত


সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ড কাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ অনুষ্ঠিত





আজকের সংবাদ ডেস্কঃ শিশুদের মধ্যে খেলাধুলায় উৎসাহ সৃষ্টির লক্ষ্যে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক আয়োজিত সারাদেশের ন্যায় সোনারগাঁয়ে শেখ রাসেল ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ড কাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্ণামেন্টের পৃথক দুটি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার(১৩জুলাই)ও রোববার(১৪জুলাই) বিকেলে এ খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় গতকাল বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপে চরগোয়ালদী সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে মনাই কান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।





অপরদিকে বঙ্গবন্ধু গোল্ড কাপ টুর্নামেন্টে আষাঢ়িয়ার চর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কালীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশ নেন। খেলাটি বৃষ্টির কারনে মধ্যবর্তী সময়ে স্থগিত ঘোষনা করা হলে,রোববার পুনরায় খেলাটি অনুষ্ঠিত হয়।
খেলায় আষাঢ়িয়ার চর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হাড়িয়ে কালীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় জয়ী হয়। খেলা দুটিতে রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন দেলোয়ার হোসেন মিন্টু ও দ্বিতীয় এবং তৃতীয় রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন আব্দুর রউফ এবং কবির হোসেন।





খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার।
 
উক্ত অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার সহধর্মিণী সুমী রানী দে,সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল,উপজেলা শিক্ষা অফিসার নিখীল চন্দ্র বিশ্বাস,সহকারী উপজেলা শিক্ষা অফিসার  কানিজ ফাতেমা,প্রিন্সেস হাফেজা জামাল হেলালী, শাহনাজ পারভীন,লোরা আহমেদ,তাসলিমা আক্তার, কানিছ ফাতেমা,সোনারগাঁ যুব সংঘের সভাপতি মোতালেব মিয়া স্বপন,সাধারণ সম্পাদক এম এ জামান, সোনারগাঁ ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক জাবেদ রায়হান,সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম,প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শাহজাহান,সহকারী প্রধান শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রহিম,বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ ও ম্যানেজিং কমিটির সভাপতিবৃন্দ এবং সহকারী শিক্ষক বৃন্দ।





উল্লেখ্য, সোনারগাঁ উপজেলা শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের মোট ২২টি দল অংশ নেয়। তারই ধারবাহিকতায় গতকাল শনিবার ও আজ রোববার ছিল টুর্ণামেন্টের ফাইনাল খেলা।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭