সোনারগাঁয়ে একই পরিবারের শিশুসহ ১০জনকে কুপিয়ে রক্তাক্ত জখম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে একই পরিবারের শিশুসহ ১০জনকে কুপিয়ে রক্তাক্ত জখম


সোনারগাঁয়ে একই পরিবারের শিশুসহ ১০জনকে কুপিয়ে রক্তাক্ত জখম।





আজকের সংবাদ ডেস্কঃ ক্রিকেট খেলাকে কেন্দ্র করে একই পরিবারের শিশুসহ ১০জনকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসী।





বুধবার রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের নুনেরটেক এলাকায় এ ঘটনা ঘটে। এসময় বাড়িঘর ভাংচুর ও লুটপাট করার অভিযোগও উঠে প্রতিপক্ষের বিরুদ্ধে।





এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।





পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বারদী ইউনিয়নের নুনেরটেক পশ্চিম পাড়া গ্রামের আমির আলীর পরিবারের সঙ্গে প্রতিবেশী আব্দুল আজিজের পরিবারের দীর্ঘ দিন বিরোধ চলে আসছিলো।গত বুধবার আমির আলীর ছেলে ওয়াজকরনী ক্রিকেট খেলার সময় তার বল আজিজের বাড়িতে চলে যায়।এ সময় আজিজ ক্ষিপ্ত হয়ে ওয়াজকরনীকে মারধর করে।পরে আমীর আলী তার ছেলেকে মারধরের ঘটনায় স্থানীয় মাতাব্বরের কাছে বিচার চাওয়ায় আব্দুল আজিজের নেতৃত্বে খান বাহাদুর,মাজহারুল ইসলাম,করিম আলী,মনির হোসেন, মোসলেম মিয়া,মেহেদী হাসান,আবুল হোসেন,আলী আকবর,মোক্তার হোসেনসহ ২০-২৫ জনে মিলে দেশীয় অস্ত্র নিয়ে আমির আলীর পরিবারের উপর হামলা চালিয়ে হালিমুন,আমির আলী,সাইদুল ইসলাম,ওয়াজকরনী, বাহাউদ্দিন,সালাউদ্দিন,শিশু জান্নাত,সালমা বেগম,দিল মোহাম্মদ ও শাহারুনকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং বাড়িঘর ভাংচুর চালিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়।





এ ঘটনার পর আহতদের হাসপাতালে নেয়ার সময় মেঘনা নদীর মাঝপথে নৌকায় সন্ত্রাসীরা আবারো আহতদের উপর হামলা চালায়। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ নেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭