সোনারগাঁয়ের কৃতি সন্তান তপু ঘোষ সহ-সভাপতি পদ পেলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটির - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ের কৃতি সন্তান তপু ঘোষ সহ-সভাপতি পদ পেলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটির


সোনারগাঁয়ের কৃতি সন্তান তপু ঘোষ সহ-সভাপতি পদ পেলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটির





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট অর্জুনদি গ্রামের মাধব ঘোষের ছেলে তপু ঘোষকে সহ-সভাপতি করা হয়েছে।





রবিবার (২৮ জুলাই) নারায়ণগঞ্জে এক সমাবেশের মাধ্যমে নারায়ণগঞ্জ আওয়ামীলীগের অভিভাবক শামীম ওসমান ও তার পুত্র অয়ন ওসমানের উপস্থিতিতে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর স্বাক্ষরিত প্যাডে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।
সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট অর্জুনদি গ্রামের মাধব ঘোষের ছেলে সোনারগাঁয়ের কৃতি সন্তান তপু ঘোষ,২০০৯ সালে মোগরাপাড়া এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তন থেকে এস এস সি পাশ করে ও ২০১১ সালে ঢাকা সিটি কলেজ থেকে এইচ এস সি পাস করেন।তিনি বর্তমানে স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি তে পড়াশোনা করছেন।তিনি পরিবারের দ্বিতীয় সন্তান।
নতুন কমিটিতে নাম লিখিয়ে তপু ঘোষ বলেন,ভাল করার প্রত্যয়ে সবাইকে পাশে পাবো আশা করছি,সবার দোয়া কামনা করছি।সেই সাথে তিনি নবগঠিত জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ছাত্রলীগের আইকন একে এম অয়ন ওসমান কে ধন্যবাদ জানান।





এছাড়া উক্ত কমিটিতে সভাপতি হিসেবে রাখা হয়েছে আজিজুর রহমান আজিজকে এবং আশরাফুল ইসমাঈল রাফেলকে সাধারণ সম্পাদক করে ১৮৮ জন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।





এদিকে নবগঠিত নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭