কাঁচপুর হাইওয়ে পুলিশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৭ জুলাই, ২০১৯

কাঁচপুর হাইওয়ে পুলিশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা


কাঁচপুর হাইওয়ে পুলিশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের ফুটপাত থেকে অবৈধভাবে গড়ে উঠা দখলদার মুক্ত করতে উচ্ছেদ অভিযান চালিয়েছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।
রোববার বেলা ১১টা থেকে বেলা ৩টা পর্যন্ত সোনারগাঁয়ের কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ পরিদর্শক (টিআই) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্য কাঁচপুর মোড় থেকে ঢাকা-সিলেট মহাসড়কের সিনহা টেক্সটাইল মিল এবং কাঁচপুর মোড় থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর পুলিশ ফাঁড়ি পর্যন্ত এ উচ্ছেদ অভিযান চালানো হয়।
এসময় মহাসড়কের দু’পাশের ফুটপাতে অবৈধভাবে গড়ে উঠা সহস্রাধিক বিভিন্ন দোকানপাট উচ্ছেদ করা হয়েছে।
কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ পরিদর্শক(টিআই) জাহাঙ্গীর আলম জানায়, দীর্ঘদিন ধরে কিছু ভাসমান ব্যবসায়ী ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের দু’পাশের ফুটপাত অবৈধভাবে দখল করে ব্যবসা করে আসছে। এতে মহাসড়কে যান চলাচলে যানজট সৃষ্টিসহ মহাসড়কে নিরাপত্তা বিঘ্নিত হচ্ছিল।
উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে কাঁচপুর হাইওয়ে থানার সিমানা এলাকা হতে অবৈধ দখলদার ও চোরাই তেল ব্যবসায়ীদের দোকানপাট উচ্ছেদ অভিযান করে মহাসড়কের নিরাপত্তা নিশ্চিত কার্যক্রম অব্যাহত রয়েছে। এছাড়াও মহাসড়কে চলাচল নিষিদ্ধ যানবাহন চলাচল বন্ধ করার লক্ষেও অভিযান অব্যাহত রয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রমজান আলী, আব্দুস সামাদসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭