বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে নতুন পরিচালকের যোগদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১ জুলাই, ২০১৯

বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে নতুন পরিচালকের যোগদান


বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে নতুন পরিচালকের যোগদান





আজকের সংবাদ ডেস্কঃ বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে পরিচালক হিসেবে যোগদান করেছেন ডঃ আহমেদ উল্লাহ।





সোমবার(পহেলা জুলাই)তিনি বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক পদে দায়িত্ব বুঝে নেন।
এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপ- পরিচালক রবিউল হোসাইন, ডিসপ্লে কর্মকর্তা একেএম আজাদ সরকার, উপ-সহকারী প্রকৌশলী মোঃ মোছাব্বের হোসেন, রেজিস্ট্রেশন কর্মকর্তা মোঃ ইয়ামিন খান, নিরাপত্তা কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন, গাইড লেকচারার মোঃ মুজ্জাম্মিল হক, গাইড লেকচারার মোঃ মনিরুজ্জামানসহ ফাউন্ডেশনের বিভিন্ন কর্মকর্তা- কর্মচারীগণ উপস্থিত ছিলেন। এসময় তারা নতুন পরিচালক ডঃআহমেদ উল্লাহকে ফুল দিয়ে বরণ করে নেন।





এর আগে কবি রবিন্দ্র গোপ ১০ বছর চুক্তি ভিত্তিক দায়িত্ব পালন করেন।





ডঃআহমেদ উল্লাহ বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২০তম ব্যাচের একজন কর্মকর্তা। তিনি অস্ট্রেলিয়ার University of Canberra হতে অর্থনীতিতে PHD ডিগ্রী অর্জন করেন। এছাড়া তিনি জাপানের National Graduate Institute for Policy Studies (GRIPS) থেকে Public Policy বিষয়ে মাস্টার্স এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে Accounting বিষয়ে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। তিনি Institute of Cost and Management Accountants Bangladesh (ICMAB) এর একজন ফেলো সদস্য।





চাকুরী জীবনে মাঠ প্রশাসনের বিভিন্ন পদ যেমন প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট,উপজেলা নির্বাহী অফিসার এবং অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব, জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির (এনএপিডি) চীফ ইন্সট্রাক্টর এবং বিসিএস প্রশাসন একাডেমিতে উপপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭