সোনারগাঁয়ে পরিবহনে ডাকাতির প্রস্তুতি কালে ৪ ডাকাত গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৯ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে পরিবহনে ডাকাতির প্রস্তুতি কালে ৪ ডাকাত গ্রেফতার


সোনারগাঁয়ে পরিবহনে ডাকাতির প্রস্তুতি কালে ৪ ডাকাত গ্রেফতার।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পরিবহনে ডাকাতির প্রস্তুতি কালে ৪ ডাকাত গ্রেফতার।

রোববার(২৮জুলাই)গভীর রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তায় ডাকাতির প্রস্তুতি কালে রাব্বানী হোসেন মুন্না(২১),কাজল(২৫), রিমন(২০)ও আতিকুল ইসলাম জিসান(২০) নামের ৪ ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় ডাকাতদের কাছ থেকে ৬টি ছোরা উদ্ধার করা হয়।





গ্রেফতারকৃত ডাকাত রাব্বানী হোসেন মুন্না উপজেলার দরিকান্দি নাজিরপুর গ্রামের  মৃত আক্কেল আলীর ছেলে,কাজল একই উপজেলার কোম্পানিগন্জ গ্রামের কামরুল ইসলাম বাবুর ছেলে,রিমন বাড়ী মজলিশ গ্রামের রহিমের ছেলে,ও আতিকুল ইসলাম জিসান বাড়ী চিনিস গ্রামের জসিমের ছেলে।





সোনারগাঁ থানার উপ-পরিদর্শক মোক্তার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রোববার রাতে ১০/১২ জনের একটি সশস্ত্র ডাকাতদল ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন ঝোপের ভিতর বিভিন্ন পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। এসমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে হানাদিলে ডাকাতদল দৌড়ে পালানোর চেষ্টা কালে রাব্বানী হোসেন মুন্না,কাজল,রিমন ও আতিকুল ইসলাম জিসান নামের ৪ ডাকাতকে গ্রেফতার করি, এসময় পুলিশের উপস্থিথি টেরপেয়ে আরোও ৫/৬ জন ডাকাত পালিয়ে যায়।
এসময় ডাকাতদের কাছ থেকে ৬টি ছোরা উদ্ধার করা হয়,এবং পলাতক ডাকাতদের গ্রেফতারের অভিযান চলছে।
এব্যপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন,গতকাল রাতে ৪ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যান্য ডাকাতদের গ্রেফতার  করতে অভিযান অব্যাহত আছে।গ্রেফতারকৃত ডাকাতদের মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭