কাঁচপুর হাইওয়ে পুলিশের পক্ষে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন - পুলিশ পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৩ জুন, ২০১৯

কাঁচপুর হাইওয়ে পুলিশের পক্ষে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন - পুলিশ পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম


আজকের সংবাদ ডট কমঃ ঈদের হাসি ঈদের খুশি ছড়িয়ে পরুক বাংলার প্রতিটি ঘরে ঘরে। ধর্ম বর্ণ নির্বিশেষে মানুষ মানুষকে ভালোবেসে গড়ে তুলুক ভালোবাসায় পূর্ণ সুন্দর এক পৃথিবী।
আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে দেশবাসী তথা সোনারগাঁও বাসীর  মঙ্গল কামনা করে উক্ত প্রত্যয় ব্যাক্ত করেন বাংলাদেশ হাইওয়ে পুলিশের নারায়ণগঞ্জ সোনারগাঁ কাচপুর ফাঁড়ির পুলিশ পরিদর্শক মোহাম্মদ জাহাঙ্গীর আলম।





তিনি আরোও বলেন,ঈদের প্রকৃত আনন্দে মনকে আনন্দিত করতে অবশ্যই সমাজের বিত্তবানদের উচিত অবহেলিত অস্বচ্ছল অহসায় মানুষের পাশে দাড়ানো। কারণ সকলেরই ভাবা উচিত আমি একা সুখে থাকার চেয়ে সকলকে সাথে নিয়ে সুখের রাজ্য গড়ে তোলাই শ্রেয়।সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।
গতকাল সাংবাদিকদের সাথে একান্ত আলাপকালে তিনি জানান,ঈদ ছাড়াও বিভিন্ন সময়ে তিনি নিজ অর্থায়নে এতিমখানা,মসজিদ,মাদ্রাসায় তিনি সাহায্য সহযোগিতা করে থাকেন।
পরিশেষে সোনারগাঁও বাসীর সাথে তিনি আন্তরিক ভালোবাসার বন্ধনে আবদ্ধ হয়ে সোনারগাঁওকে একটি মাদক,সন্ত্রাস, জঙ্গিবাদ, যানজট মুক্ত রাস্তা ও ও দুর্ঘটনা রোধ,অপরাধ মুক্ত স্বপ্নের সোনারগাঁও  গড়ে তোলার জন্য সোনারগাঁও বাসীর সহযোগিতা কামনা করেন।       


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭