সিএনজি থেকে ছিটকে মাইক্রোবাসের চাকায় চাপা পড়ে শিশুর করুন মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৯ জুন, ২০১৯

সিএনজি থেকে ছিটকে মাইক্রোবাসের চাকায় চাপা পড়ে শিশুর করুন মৃত্যু


সিএনজি থেকে ছিটকে মাইক্রোবাসের চাকায় চাপা পড়ে শিশুর করুন মৃত্যু





আজকের সংবাদ ডট কমঃ নারায়ণগঞ্জের বন্দরে ঈদের আনন্দে সোনারগাঁও জাদুঘর ঘুরতে যাওয়ার সময় সড়ক দূর্ঘটনায় চলন্ত সিএনজি থেকে ছিটকে মাইক্রোবাসের চাকায় চাপা পড়ে নুসরাত(৩) নামের এক শিশুর করুন মৃত্যু হয়েছে ।





এসময় গুরুতর আহত হয়েছেন শিশুটির মা স্বপ্না (২২) বেগম। 
রবিবার(০৯ জুন)সকালে লাঙ্গলবন্দ-নবীগঞ্জ সড়কের মিনারবাড়ি ডুমুরতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত শিশু দক্ষিন কুলচরিত্র গ্রামের নাসিরউদ্দিনের মেয়ে।





নিহতের স্বজনরা এবং স্থানীয় এলাকাবাসী  জানান, উপজেলার মুছাপুর ইউনিয়নের দক্ষিন কুলচরিত্র গ্রামের নাসিরউদ্দিনের স্ত্রী স্বপ্না বেগম শিশু কন্যা নুসরাত ও ননদ এবং তার দুই সন্তানকে নিয়ে রোববার সকাল ১০টার দিকে সিএনজি দিয়ে সোনারগাঁও যাদুঘর ঘুরতে যাচ্ছিলেন এসময় লাঙ্গলবন্দ-নবীগঞ্জ সড়কের মিনারবাড়ি ডুমুরতলা এলাকায় পৌছানো মাত্র সিএনজিটি একটি পিকআপভ্যানকে অভারটেক করতে গিয়ে বিপরিত দিক থেকে একটি মাইক্রোবাস চলে আসে। মাইক্রেবাসের সঙ্গে সংঘর্ষ থেকে বাঁচতে চালক সিএনজিটি হঠাৎ থামিয়ে দেয়ায় মায়ের কোলে থাকা  শিশু কন্যাসহ সিএনজি থেকে ছিটকে মাইক্রোবাসের চাকায় চাপা পড়ে মা-মেয়ে গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন মা ও মেয়েকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় শিশু  নুসরাত মারা যায়


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭