সোনারগাঁয়ের দর্শনীয় স্থানগুলোতে ছিল বিনোদনপ্রেমী দর্শনার্থীদের উপচে পড়া ভিড় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৯

সোনারগাঁয়ের দর্শনীয় স্থানগুলোতে ছিল বিনোদনপ্রেমী দর্শনার্থীদের উপচে পড়া ভিড়


সোনারগাঁয়ের দর্শনীয় স্থানগুলোতে ছিল বিনোদনপ্রেমী দর্শনার্থীদের উপচে পড়া ভিড়।





আজকের সংবাদ ডট কমঃ পবিত্র ঈদুল ফিতরের ছুটিতে প্রাচীন বাংলার রাজধানী নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের দর্শনীয় স্থানগুলোতে ছিল বিনোদনপ্রেমী দর্শনার্থীদের উপচে পড়া ভীড়।





ঢাকা ও এর আশপাশের এলাকা থেকে এবার বিপুল সংখ্যক দর্শনার্থীর আগমন ঘটছে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘর),বাংলার তাজমহল ও পানাম সিটিসহ কয়েকটি বিনোদন কেন্দ্রে। দর্শনার্থীদের মধ্যে শিশুদের সংখ্যাই বেশি ছিল এসব বিনোদন কেন্দ্রে ।

ঈদের ছুটিতে বিনোদনের খোঁজে বৃষ্টি উপেক্ষা করে সোনারগাঁ জাদুঘর,বাংলার তাজমহল ও পানাম সিটিসহ সোনারগাঁয়ের প্রতিটি দর্শনীয় স্থানে বিভিন্ন বয়সী নারী, পুরুষ ও শিশুদের সরব উপস্থিতি লক্ষ্য করা গেছে। বিশেষ করে দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে সোনারগাঁ জাদুঘর প্রাঙ্গণ, দর্শনার্থীদের ভিড় সামলাতে জাদুঘর কর্তৃপক্ষকে হিমশিম খেতে হচ্ছে। দর্শনার্থীদের জন্য রাখা হয়েছে বাড়তি নিরাপত্তা।
এছাড়া জাদুঘর কর্তৃপক্ষ আয়োজন করেছে তিনদিন ব্যাপী ঈদ উৎসব। দর্শনার্থীরা তাদের পরিবার ও বন্ধুদের নিয়ে উপভোগ করতে পারবেন এ অনুষ্ঠান। এদিকে জাদুঘরসহ কয়েকটি বিনোদন কেন্দ্রে ঘুরতে আসা দর্শনার্থীদের চাপে বিনোদন কেন্দ্রের আশপাশের সড়কগুলোতে কিছুটা যানজটের সৃষ্টি হয়েছে।
যানজট ও বৃষ্টি পিছু হটাতে পারেনি দর্শনার্থীদের,গাড়ি ছেড়ে পায়ে হেঁটে ছাতা নিয়ে দর্শনার্থীরা বিনোদন কেন্দ্রে ছুটছেন।





সোনারগাঁ জাদুঘর, বাংলার তাজমহল ও পানাম সিটিতে ঘুরে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়ে চিত্র লক্ষ্য করা গেছে,সারাদেশ থেকে আসা হাজারো দর্শনার্থীর ভিড়ে সোনারগাঁয়ের প্রতিটি বিনোদন কেন্দ্রের  সড়কগুলোতে বিশেষ করে লাঙ্গলবন্দ ব্রীজের সংস্কার কাজের জন্য সৃষ্টি হয় মহাসড়কে দীর্ঘ যানজট।
তবুও এখানে আসা দর্শনার্থীদের আনন্দের কোনো কমতি ছিল না,তবে সব কিছু ছাপিয়ে শেষ পর্যন্ত পরিবার-পরিজন নিয়ে নির্মল প্রকৃতির সঙ্গে কিছু সময় আনন্দে কাটিয়ে অনেক খুশি আগত দর্শনার্থীরা।
সোনারগাঁ জাদুঘর,বাংলার তাজমহল ও পানাম সিটি ছাড়াও সোনারগাঁয়ের গিয়াস উদ্দিন আযম শাহের মাজার, লোকনাথ ব্রহ্মচারীর আশ্রম, কাইক্কারটেক ব্রীজ,মেঘনার নতুুন ব্রীজ এবং মেঘনা নদীর বৈদ্যেরবাজার ঘাটে বিপুল সংখ্যক দর্শনার্থীর আগমন ঘটে।
নারায়ণগঞ্জ শহর ও আশপাশের এলাকায় তেমন কোনো বিনোদন কেন্দ্র না থাকায় সোনারগাঁয়ের কয়েকটি বিনোদন কেন্দ্র উপচে পড়া ভিড় চোখে পড়ার মতো। বিনোদন কেন্দ্রগুলোতে  আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাড়তি নিরাপত্তা জোরদার করেছে বলে জানা যায়।   


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭