মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে ইঞ্জিনিয়ার মাসুমের যুদ্ধ ঘোষণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৯

মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে ইঞ্জিনিয়ার মাসুমের যুদ্ধ ঘোষণা


মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে ইঞ্জিনিয়ার মাসুমের যুদ্ধ ঘোষণা





আজকের সংবাদ ডট কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন একটি বাসযোগ্য পিরোজপুর গড়ে তুলতে মাদক,সন্ত্রাস,ইভটিজিং, চাঁদাবাজদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন পিরোজপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





বৃহস্পতিবার(৬ জুন)সন্ধ্যায় ইসলামপুর এলাকায় মাদক ও জুয়ার আসর বসেছে এমন সংবাদ পেয়ে ইঞ্জিনিয়ার মাসুম নিজেই ছুটে যান ঘটনাস্থলে।
চেয়ারম্যান আসার খবর পেয়ে মাদকসেবী, মাদক ব্যবসায়ী ও জুয়ারিরা এলাকা ছেড়ে পালিয়ে যায়।
এসময় তাদের না পেয়ে পিরোজপুর ইউনিয়নের ইসলামপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে কাজ করার আহবান জানান,ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

তিনি বলেন,মেঘনা শিল্পাঞ্চলে যারা মাদক,জুয়া ও অসামাজিক কাজের সাথে জড়িত থাকবে তাদেরকে পুলিশের হাতে তুলে দিতে হবে।





এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিরা জানায়,ইসলামপুর এলাকায় মাদক ব্যবসায়ীরা এতোটাই উৎপাত করছে যে,তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গেছি,দিনে-রাতে মোটর বাইক নিয়ে বহিরাগতরা মাদকের জন্য ইসলামপুর আসে।





এ সময় ইঞ্জিনিয়ার মাসুম সকলের উপস্থিতিতে  বলেন,মাদক বিক্রিতো দুরের কথা আজকের পর থেকে এ এলাকায় মাদক ব্যবসায়ী ও তাদের শেল্টার দাতারা ঢুকতে পারবেনা।যদি আমার আপন ভাই জুয়া,মাদক ও অসামাজিক কাজের সাথে জড়িত থাকে  তাহলেও তাকে ছাড় দেওয়া হবেনা শুধু মেঘনা শিল্পাঞ্চল নয়,পিরোজপুর ইউনিয়নের যে কোন এলাকায় মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের পুলিশের হাতে ধরিয়ে দেওয়ার জন্য সমাজের সচেতন মহলের সহযোগিতা কামনা করেন তিনি।





এ সময় তিনি ইসলামপুর জামে মসজিদের নির্মাণ কাজের জন্য ৫ লক্ষ টাকা-অনুদান ও এলাকাবাসীর চলাচলের সুবিধার্থে মসজিদের রাস্তার আর সি সি ঢালাই করার ঘোষণা দেন।





তিনি আরোও বলেন,উন্নয়নের চেয়েও মানুষ এখন বেশি চায় শান্তি,সুশাসন,সাধারণ মানুষ চাঁদাবাজ, সন্ত্রাস, ইভটিজিং থেকে বাঁচতে চায়,এগুলো বন্ধ করা শুধু প্রশাসনের একার দায়িত্ব না আমাদের এগিয়ে আসতে হবে সে কারণেই মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম,আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।
ইনশাআল্লাহ আপনারা সকলে আমার পাশে থাকবেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭