হাইওয়ে পুলিশ কমান্ড এন্ড মনিটরিং সেন্টার শুভ উদ্বোধন করেন ---সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২ জুন, ২০১৯

হাইওয়ে পুলিশ কমান্ড এন্ড মনিটরিং সেন্টার শুভ উদ্বোধন করেন ---সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি


হাইওয়ে পুলিশ কমান্ড এন্ড মনিটরিং সেন্টার শুভ উদ্বোধন করেন ---সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।





আজকের সংবাদ ডট কমঃ ঢাকা চট্রগ্রাম মহাসড়কের কাচঁপুর ২য় সেতু এবং মেঘনা ও গোমতী ২য় সেতু উদ্বোধনের পর থেকেই বদলে গেছে যানজটের চিত্র।মেঘনা টোল প্লাজায় কিছু সময় অপেক্ষায় থাকার কারণে প্রায় সময় নতুন করে যানজটের সৃষ্টি হয়।





মেঘনা টোল প্লাজায় যাতে করে নির্ভিঘ্নে যান চলাচল করতে পারে তার সার্বক্ষনিক মনিটরিং এর জন্য নির্মিত হাইওয়ে পুলিশ কমান্ড এন্ড মনিটরিং সেন্টার উদ্বোধন করা হয়েছে।





০২ জুন রবিবার সকাল ১১টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় হাইওয়ে পুলিশ কমান্ড এন্ড মনিটরিং সেন্টার শুভ উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
এসময় উপস্থিত ছিলেন,ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান,হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম,হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলাম,নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ,অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির,কাচঁপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কাইয়ুম আলী সরদার,টিআই জাহাঙ্গীর আলম,ওসি তদন্ত আলী রেজা,পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম প্রমূখ





dig

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭