সিআইপি মামুন ভুইয়ার উদ্যোগে বাংলার ঐতিহ্যবাহী কাবাডি খেলা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৮ জুন, ২০১৯

সিআইপি মামুন ভুইয়ার উদ্যোগে বাংলার ঐতিহ্যবাহী কাবাডি খেলা অনুষ্ঠিত


সিআইপি মামুন ভুইয়ার উদ্যোগে বাংলার ঐতিহ্যবাহী কাবাডি খেলা অনুষ্ঠিত।





আজকের সংবাদ ডট কমঃ "মাদক ছাড়ো কলম ধর”এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী ফেরদৌস ভূইয়া মামুন সিআইপির উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে বাংলার ঐতিহ্যবাহী কাবাডি খেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (০৭ই জুন)বিকেল ৪ টায় সোনারগাঁও আমিনপুর পৌরসভায় অবস্থিত মামুন সাহেবের নিজ বাস ভবনের সম্মুখের মাঠে এই ঐতিহাসিক কাবাডি খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলার আয়োজক বিশিষ্ট সমাজ সেবক সোনারগাঁওয়ের সূর্য সন্তান হিসেবে পরিচিত ফেরদৌস ভূইয়া মামুন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিনপুর পৌরসভার মেয়র আলহাজ্ব সাদেকুর রহমান,সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (অপারেশন) আলমগীর হোসেন,এসআই মোক্তার হোসেন, মোতালেব কমিশনার,সাবেক কমিশনার লায়ন মোশারফ,সাবেক কমিশনার মোঃ শামীম,মাইটিভির সিনিয়র সম্পাদক মামুন মোল্লা,আজকের সংবাদ ডটকম এর প্রকাশক ও এসটিভির সিনিয়র প্রতিনিধি নুর নবী জনি,বিজয়টিভির প্রতিনিধি এম ডি অনিক,চ্যানেল এসের প্রতিনিধি হাবিবুর রহমান।
খেলায় পৌরসভার গোয়ালদী এলাকার মাইনউদ্দীন মেম্বারের দল এবং বর্তমান কমিশনার রিপন হোসেনের দল অংশ গ্রহণ করে। টান টান উত্তেজনাপূর্ণ খেলায় মাইনউদ্দীন মেম্বারের দল বিজয়ী হয়।
বিজয়ী দলকে মামুন সাহেবের নিজ তহবিল থেকে নগদ ৩০ হাজার টাকা এবং রানার্সআপ দলকে ১৫ হাজার টাকা এবং সেরা খেলোয়ার রকিকে ১০ হাজার টাকা সম্মাননা সহ ফুলের মালা ও ক্রেষ্ট প্রদান করেন।
এসময় উপস্থিত সকলের উদ্দেশ্যে সিআইপি মামুন সাহেব বলেন” যুব সমাজকে মাদক,সন্ত্রাস ও বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ড থেকে ফিরিয়ে লেখাপড়ায় মনোনিবেশ করতে মাদক সন্ত্রাস মুক্ত একটি শান্তিপূর্ণ সোনারগাঁও গড়ার লক্ষে আমি এই ঐতিহ্যবাহী কাবাডি খেলার আয়োজন করেছি।আমি চাই শুধু সোনারগাঁও নয় সারা বাংলাদেশে যেনো যুব সমাজকে রক্ষার জন্য সরকারী বেসরকারি ভাবে এমন খেলাধুলার আয়োজন করে যুব সমাজকে রক্ষা করেন।এবারের মতো প্রতি বছর আরোও উৎসব মুখর ভাবে আমি সোনারগাঁও বাসীর জন্য খেলার আয়োজন করবো। এমনকি সোনারগাঁওয়ের যুবসমাজের জন্য আমার এই খেলার মাঠটি যেনো আরও বড় হয় সেজন্য বালু ভরাট করে দেবো।যুবসমাজকে রক্ষায় আমার প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে।
উক্ত কাবাডি খেলা সুন্দরভাবে পরিচালনা করেন স্বনামধন্য কাবাডি খেলোয়ার মোঃ মোতালেব মিয়া এবং তোতামিয়া।
এসময় এলাকার স্থানীয় লোকজন ছাড়াও আশপাশের এলাকাসহ অন্য এলাকা হতে আগত হাজার হাজার লোক খেলাটি উপভোগ করে।   





dav

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭