পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন পিরোজপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান ইন্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম৷ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩১ মে, ২০১৯

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন পিরোজপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান ইন্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম৷


আজকের সংবাদ ডটঃপবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সোনারগাঁ উপজেলাসহ সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পিরোজপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান ইন্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





এক অভিনন্দন বার্তায় তিনি বলেন,সিয়াম সাধনার ইবাদত-মগ্ন রোজাশেষে আবার এল মুসলিম উম্মাহ’র মহানন্দ ঈদোৎসব ঈদুল ফিতর।পবিত্র ঈদ সবার মাঝে সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক।
ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার পিরোজপুর এলাকাসহ সর্বস্তরের জনগণকে জানাই আন্তরিক ঈদ মোবারক,অকৃত্রিম শুভেচ্ছা।
ঈদুল ফিতর সবার জন্য বয়ে আনুক সুখ-সমৃদ্ধি অনাবিল আনন্দ। ধনী-দরিদ্র নির্বিশেষে সকলের দুয়ারেই এ আনন্দ বয়ে যাক সমহারে- এ কামনা করি। আসুন,আমরা সকলে সকলের হয়ে ইসলামের বৃহত্তম ধর্মীয় উৎসব, মহিমান্বিত ঈদুল ফিতর যথাযোগ্য মর্যাদায় উদযাপন করি।





তিনি আরও বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে সেই উন্নয়নের ধারাবাহিকতা আমাদের পিরোজপুর ইউনিয়নসহ সারা সোনারগাঁয়ে প্রতিটি এলাকায়  বিদ্যমান থাকুক এটাই আমাদের প্রত্যাশা । সেই লক্ষে আমাদের সাংগঠনিক দক্ষতার সহিত রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করে যেতে হবে ।





দুই দুইবার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়া পিরোজপুর ইউনিয়নের গর্বিত সন্তান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ন্যায়, নীতি সমাজ সেবার মধ্য দিয়ে ইউনিয়নবাসীদের সুখে দুখে পাশে থাকছেন বলে এলাকায় তার সুনাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭