সোনারগাঁয়ে স্কুল ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২২ মে, ২০১৯

সোনারগাঁয়ে স্কুল ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা


আজকের সংবাদ ডট কনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক স্কুল ছাত্রীর রহস্যজনক আত্মহত্যার অভিযোগ।
গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার মেঘনা প্রতাবেরচর এলাকায় এঘটনা ঘটে।
সোনারগাঁও থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
থানা পুলিশ সুত্রে জানা যায়,মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী মুসলিমা আক্তার বুধবার সন্ধ্যায় ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত স্কুল ছাত্রী মুসলিমা খুলনা জেলার লাকুহাটি গ্রামের সাইদুল শেখের মেয়ে এবং সোনারগাঁও উপজেলার মেঘনা প্রতাবেরচর গ্রামের কাশেম মিয়ার বাড়ির ভাটিয়া। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় অপ মৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।
নিহত স্কুল ছাত্রীর মা শাহিনা বেগম বলেন, আমার স্বামী চট্রগ্রামে চাকুরী করেন। আমি মেঘনা এলাকায় সুগার মিলে কাজ করি। আমার ৩ বছরের ছেলে ইব্রাহিম ও মেয়ে মুসলিমাকে বাসায় রেখে কাজে যাই। বুধবার সন্ধ্যায় মুসলিমা আমার ছেলেকে বাহিরে বের করে দিয়ে ঘরের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এসময় আমার ছেলের ডাক চিৎকারে আশেপাশের লোক জন ছুটে এসে ঘরের দরজা ভেঙ্গে আমার মেয়েকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। আমার মেয়ে মুসলিমা মানসিক ভারসাম্যহীন ছিলো।
এব্যপারে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আপন কুমার মজুমদার বলেন, স্কুল ছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে বুধবার রাতে সোনারগাঁ স্বাস্থ কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। হত্যা না আত্মহত্যা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭