অভিনব কায়দায় জনসাধারণের সাথে প্রতারণা করতে গিয়ে চৌকস অফিসার আজাদের হাতে ধরা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৮ মে, ২০১৯

অভিনব কায়দায় জনসাধারণের সাথে প্রতারণা করতে গিয়ে চৌকস অফিসার আজাদের হাতে ধরা


অভিনব কায়দায় জনসাধারণের সাথে প্রতারণা করতে গিয়ে চৌকস অফিসার আজাদের হাতে ধরা।





আজকের সংবাদ ডট কমঃ অভিনব কায়দায় জনসাধারণের সাথে প্রতারণা করতে গিয়ে চৌকস অফিসার আজাদের হাতে ধরা খেলো প্রতারক।





ঈদ বাজার কে সামনে রেখে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত ফুটওভার ব্রীজটি  হয়েগেছে রাস্তা পারাপারের প্রধান উৎস,সেই সুবাধে একদল ভিক্ষুক জনসাধারণের মানবিকতার সাথে প্রতারণায় নেমেছে।প্রতিদিন কিছুনা কিছু ভিক্ষুক অহরহ থাকেই ব্রীজে,বলা চলে এককথায় ব্রীজটিই তাদের দখলে।  এমনই পরিস্থিতিতে মঙ্গলবার এক নারী কে দেখা যায় মাথা,হাত ও চোখে বেন্ডেজ করা এক অবুজ শিশুকে দেখিয়ে করুন সুরে কাঁদছে আর চিকিৎসার জন্য জনসাধারণের কাছে ভিক্ষা চাইছে।





এসময় সোনারগাঁ থানার পুলিশের এস আই আজাদ থানা এলাকায় ডিউটি কালিন সময় সেই দৃস্য দেখতে পেয়ে সমবেদনা স্বরুপ সাহায্য করতে গেলে তার সন্দেহের সৃষ্টি হয়, তাৎক্ষণিক সে জনসম্মুখে সেই বেন্ডেজ খুলে দেখাতে চাইলে প্রতারক হিমশিম খেয়ে পরে, এতে সন্দেহ আরও ঘনিভুত হয় পরে অবুজ শিশুটির বেন্ডেজ খুলে দেখা গেলে শুধুই এক প্রতারণামূলক অভিনয়।
    
এস আই আজাদের জানান,এই অবুজ শিশুটিকে ভিক্ষার প্রতারণায় এমন অমানবিক অত্যাচার করা নিশ্চয়ই অনেক বড় অপরাধ এর যোগসূত্র অবশ্যই বের করা উচিৎ তিনি আরো বলেন প্রতারকদের হাত থেকে আপনারা(জনগন)সাবধান থাকবেন।
  
অনেকদিন যাবৎ ভিক্ষুকদের দখলে সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রীজটি, তাই সাধারণ জনগণের চলাচলের জন্য ব্রীজ থেকে ভিক্ষুকদের নামিয়ে দেয়া হয়েছে এতে করে ফুটওভার ব্রীজ দিয়ে সাধছন্দে পাড় হতে পারবে জনগন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭