এবারের ঈদযাত্রা হবে ভোগান্তিহীন ও যানজট মুক্ত --ডি আই জি হাবিব - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৮ মে, ২০১৯

এবারের ঈদযাত্রা হবে ভোগান্তিহীন ও যানজট মুক্ত --ডি আই জি হাবিব


আজকের সংবাদ ডট কমঃ বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন,এবার ঈদ যাত্রা যানজটমুক্ত আনন্দময়  করতে সরকারের পাশাপাশি  পুলিশও বিশেষ কিছু ব্যবস্থা নিয়েছে। এবছরের ঈদযাত্রা হবে যানজটমুক্ত ও ভোগান্তিহীন।





মঙ্গলবার (২৮ মে) বেলা ১২টায় আসন্ন ঈদকে সামনে রেখে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানজট ও সার্বিক পরিস্থিতি পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।ঈদযাত্রা যানজটমুক্ত রাখতে ঢাকা সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দুই পাশের সকল অবৈধ স্থাপনা ও অস্থায়ী দোকানপাট উচ্ছেদের নির্দেশ দেন ডিআইজি। এসময় সড়কের শৃঙ্খলা দেখে ও যানজট না পেয়ে সন্তোষ প্রকাশ করেন তিনি।তিনি বলেন, যেকোন ধরনের ছিনতাই ও চাঁদাবাজি রুখতে আমরা জিরো টলারেন্সে নিয়েছি, অভিযোগ পেলে এতে পুলিশের কোন সদস্য জড়িত থাকলেও ব্যবস্থা গ্রহণ করা হবে।কোথাও কোন জঙ্গী হামলার কোন আশংকা নেই তবুও সকল দিক বিবেচনা করে আমরা শোলাকিয়া ঈদগাহ সহ ঢাকা রেঞ্জের প্রতিটি জায়গায় ও প্রতিটি ঈদগাহেও বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি। এবার শোলাকিয়া এলাকার প্রতিটি মেস বাড়িতে আগাম তল্লাশি করা হচ্ছে। আগাম গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়েছে ও তথ্য নেয়া হয়েছে। পুলিশ যেকোন ব্যবস্থা মোকাবিলায় প্রস্তুত রয়েছে।তিনি বলেন, শ্রমিকেরা যেন বেতন ভাতা নিয়ে কোন আন্দোলনে না যায় সেজন্য আমরা রুগ্ন প্রতিষ্ঠানগুলোর তালিকা করে তাদের সাথে যোগাযোগ করেছি। ছুটির আগেই শ্রমিকদের বেতন ভাতা প্রদান করা হবে এবং আশা করি ঢাকা রেঞ্জে এ নিয়ে কোন আন্দোলন কিংবা সমস্যার সৃষ্টি হবেনা।





এসময় আরোও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার হারুনুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম,কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী সরদার,ওসি তদন্ত আলী, টিআই জাহাঙ্গীর প্রমূখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭