সোনারগাঁয়ে এতিম ও অসহায় শিশুদের নিয়ে ব্লাড ফর নারায়ণগঞ্জের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৪ মে, ২০১৯

সোনারগাঁয়ে এতিম ও অসহায় শিশুদের নিয়ে ব্লাড ফর নারায়ণগঞ্জের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


সোনারগাঁয়ে এতিম ও অসহায় শিশুদের নিয়ে ব্লাড ফর নারায়ণগঞ্জের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন





কামরুজ্জামান রানাঃ সমাজের স্পেশাল শিশুদের প্রাধান্য দিয়ে তাদের মুখে হাসির ফুটিয়ে তুলতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ব্লাড ফর নারায়ণগঞ্জ নামে একটি বিনামূল্যে রক্ত সেবা প্রদান কারী সংগঠন তাদের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে।





শুক্রবার (২৪মে) সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে সংগঠনটি স্থানীয় কয়েকটি মাদ্রাসা ও এতিমখানা থেকে ১০০ জন শিশুদেরকে নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে। পরে সংগঠনটি উপদেষ্টা বকুল আহমেদ নব নির্বাচিত কমিটির ঘোষণা করেন। ব্লাড ফর নারায়ণগঞ্জের কমিটিতে সভাপতি হিসেবে সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক হিসেবে অমিত হাসান ও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক প্রভাতের সোনারগাঁও প্রতিনিধি সাংবাদিক কামরুজ্জামান রানা, প্রচার সম্পাদক হিসেবে দৈনিক ইয়াদের সোনারগাঁও প্রতিনিধি আরাফাত হোসেন সিফাত নির্বাচিত হন।





"রক্তের বন্ধনে জীবনের আহবানে" স্লোগানকে প্রতিপাদ্য করে ২০১৬ সালে ব্লাড ফর নারায়ণগঞ্জের কার্যক্রম শুরু হয়। গত ১ বছরে প্রায় ৫০০ জন কে বিনামূল্যে রক্ত সেবা প্রদান করেছে ব্লাড ফর নারায়ণগঞ্জ। ভবিষ্যতে তারা সোনারগাঁও উপজেলায় একটি ব্লাড ব্যাংক স্থাপন করে সাধারণ মানুষের সেবায় আরো সামনে থেকে সমাজকে মাদক ও দূর্নীতির হাত থেকে রক্ষায় কাজ করে যেতে চায়।





এসময় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র সাব এডিটর এম এম সালাহউদ্দিন মোল্লা, বিজয় টিভির সোনারগাঁও,বন্দর প্রতিনিধি দ্বীন ইসলাম অনিক,আজকের সংবাদ ডট কম এর প্রকাশক ও চ্যানেল এস এর সিনিয়র প্রতিনিধি মোঃনুর নবী জনি, পল্লী টিভির সোনারগাঁও প্রতিনিধি হাবিবুর রহমান, সোনারগাঁ রয়েল রিসোর্টের এজিএম খায়রুল কবির লাল, বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদউল্লাহ সায়েম,চ্যানেল এসের সোনারগাঁও প্রতিনিধি হাবিবুর রহমান, কিউ টিভির সোনারগাঁও প্রতিনিধি আক্তার হোসেন, সোনারগাঁও স্থানীয় সাংবাদিক, মঈন আল হোসাইন,মোঃসুজন,আকাশ মিয়া,হাসান,রাকিব প্রমূখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭