সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৪ মে, ২০১৯

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা


সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা





আজকের সংবাদ ডট কমঃ নারায়নগঞ্জের সোনারগাঁয়ে শহিদুল ইসলাম নামে এক ব্যবসায়ীকে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তার চাচাতো ভাই ফয়সাল আহমেদ নিজে বাদী হয়ে সোনারগাঁ থানায় ৪জনের নাম উল্লেখসহ ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।





থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে বৈদ্যেরবাজার ইউনিয়নের সাহাপুর কাঠপট্টি এলাকার মাদক ব্যবসায়ী আনোয়ারের নেতৃত্বে জুয়েল, ইয়াছিন, বিলকিছসহ ১০/১২ সন্ত্রাসী মিলে শহিদুল ইসলাম নামে এক ব্যবসায়ীকে দেশীয় তৈরী অস্ত্র লোহার রড, ধারালো রাম-দা, চাপাতি ও কাঠের রোলার দিয়ে এলোপাথারীভাবে পিটিয়ে হত্যার চেষ্টা করে। এসময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।





এ ব্যাপারে আহত শহিদুল ইসলাম জানান, বৈদ্যেরবাজার ইউনিয়নের সাহাপুর কাঠপট্টি এলাকায় আমার একটি ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। এছাড়াও আমি “দৈনিক দিন প্রতিদিন” নামে একটি পত্রিকায় দীর্ঘদিন ধরে কর্মরত আছি। এমনকি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সোনারগাঁ শাখার সদস্যও আমি। স্থানীয় মাদক ব্যবসায়ী আনোয়ার দীর্ঘদিন ধরে আমার সাথে জমি সংক্রান্ত বিষয়ে পূর্ব থেকেই শত্রুতা পোষন করে আসছিলো। সেই পূর্ব শত্রুতার জের ধরেই বৃহস্পতিবার সন্ধ্যায় আনোয়ারের নেতৃত্বে জুয়েল, ইয়াছিন, বিলকিছসহ ১০/১২জন সন্ত্রাসী মিলে আমাকে আমার ব্যবসায়ীক প্রতিষ্ঠানের সামনে একা পেয়ে দেশীয় তৈরী অস্ত্র লোহার রড, ধারালো রাম-দা, চাপাতি ও কাঠের রোলার দিয়ে এলোপাথারীভাবে পিটিয়ে ও মাথায় আঘাত করে হত্যার চেষ্টা করে। এসময় আমার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী আমাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।





পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা গেছে, মাদক ব্যবসায়ী আনোয়ারের নামে সোনারগাঁ থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।





সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, এ ব্যাপারে আহত শহিদুলের চাচাতো ভাই ফয়সাল আহমেদ একটি অভিযোগ দায়ের করেছেন। আসামীদের গ্রেফতার করতে অভিযান চালিয়ে যাচ্ছি।





এব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭