বিআইডব্লিউটিএর অভিযানে আমান গ্রুপের দুই কর্মকর্তা আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯

বিআইডব্লিউটিএর অভিযানে আমান গ্রুপের দুই কর্মকর্তা আটক


আজকের সংবাদ ডট কমঃ নদী ভরাট ও দখলের অভিযোগে আমান গ্রুপের উপ মহাব্যবস্থাপক নাদিরুজ্জামান ও নির্বাহী পরিচালক (কর্পোরেট এ্যাফেয়ার্স) রবিউল হককে আটক করে বিআইডব্লিউটিএ’র ভ্রাম্যমাণ আদালত।





নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার হাড়িয়া এলাকায় মেঘনা নদী অবৈধভাবে দখল করে আমান গ্রুপের নির্মানাধীন ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানির অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং দুই কর্মকর্তাকে আটক করেছে বিআইডব্লিউটিএ।





বৃহস্পতিবার বিআইডব্লিউটিএ’র নিবার্হী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে মেঘনা নদীতে চতুর্থ দিনের মতো উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে।





আমান গ্রুপের আমান ইকোনোমিক জোনের নির্মানাধীন ওই শিল্প কারখানার ১শ’ ফুট প্রশস্থ ও ছয় হাজার বর্গফুট দৈর্ঘ্যের জায়গা দখলমুক্ত করতে ভেকু দিয়ে খনন কাজ শুরু করা হয়। একই সাথে নদী ভরাটের কাজে ব্যবহৃত বিপুল পরিমান বালু নিলামে তুলে ৯৬ লক্ষ ২৬ হাজার টাকায় বিক্রি করে দেয়া হয়। এর পাশাপাশি নদীর তীরে আমান গ্রুপের সীমানা প্রাচীর ভেঙ্গে দেয় বিআইডব্লিউটিএ।





বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ন-পরিচালক গুলজার আলী জানান, আমান গ্রুপ সরকারি আদেশ ভঙ্গ করে নদীর নির্ধারিত জায়গা অবৈধভাবে দখল করে পাকা স্থাপনা নির্মান সহ নদীর বিরাট অংশ ভরাট করে ফেলেছে। তাই তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সকল অবৈধ দখলদারদের বিরুদ্ধেই আমাদের এই অভিযান চলমান থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭