স্মার্ট কার্ড বিতরণের ২য় দিনে পর্যবেক্ষণে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৮ মে, ২০১৯

স্মার্ট কার্ড বিতরণের ২য় দিনে পর্যবেক্ষণে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার


আজকের সংবাদ ডট কমঃ সোনারগাঁও উপজেলা পিরোজপুর ইউনিয়নে ইলেট্রনিক চিপ সমৃদ্ধ নতুন প্রযুক্তির স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়েছে গত ১৬ মে ২০১৯ইং তারিখ রোজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে। প্রতিদিনই সকালে উপজেলার মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এই স্মার্টকার্ড বিতরণের কার্যক্রম পর্যবেক্ষণ করেন।





স্মার্ট কার্ড বিতরণের ২য় দিনে কার্যক্রম পর্যবেক্ষণ করতে আসেন সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার। এসময় তিনি সার্বিক কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন। পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুমের নিজস্ব অর্থায়নে ইউনিয়নের বিভিন্ন এলাকার থেকে আশা স্মার্ট কার্ড গ্রহীতাদের সুবিধার্থে ১০টি বাস ও ২০টি ট্রলার ও কয়েকটি সিএনজি ব্যবস্থা করায় ধন্যবাদ জানান।





মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠ ও পিরোজপুর স্কুলে দুইভাগে বিতরণ করা হবে এই ইউনিয়নের স্মার্টকার্ড। ইতিমধ্যে পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম গত কিছুদিন যাবত তার এলাকায় স্মার্ট কার্ড বিতরণের বিষয়টি জনসচেতনতার জন্য ব্যাপক প্রচারণা করিয়েছেন।





জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে ইউনিয়নের দূরবর্তী স্থান থেকে আসা মানুষ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের দেওয়া বাস ও ট্রলারে করে স্মার্টকার্ড বিতরণ কেন্দ্রে আসতে পেরে স্বস্তির নিঃশ্বাস ছেড়েছেন। সোনারগাঁও উপজেলা নির্বাচন অফিসার মোঃ জসিম উদ্দিন জানান, ব্যক্তিকে নিজে এসে এই পরিচয়পত্র গ্রহণ করতে হবে। এক্ষেত্রে তিনি নিজ নিজ ব্যক্তিকে পূর্বের জাতীয় পরিচয়পত্র ও যাদের পরিচয় পত্র নেই তাদের স্লিপ নিয়ে নির্ধারিত স্থানে  উপস্থিত হওয়ার আহ্বান জানান।





উল্লেখ্য যে, আগামীকাল ১৯শে মে রোজ রবিবার পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। ৬নং ওয়ার্ডের মধ্যে রয়েছে ছয়হিস্যা, আষাঢ়িয়ারচর, চেংগাকান্দি, নাগেরগাঁও ও মৃধাকান্দি এলাকার ভোটাররা। পিরোজপুর ইউনিয়নে আগামী ২১ মে পর্যন্ত স্মার্ট চিপ বিশিষ্ট জাতীয় পরিচয়পত্রের স্মার্ট কার্ড বিতরণ চলবে প্রতিদিন সকাল ৮ টা থেকে বিকেল ৩.৩০ মিনিট পর্যন্ত।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭