প্রতিবন্ধি শিক্ষার্থীর পাশে এমপি লিয়াকত হোসেন খোকা। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৯ মে, ২০১৯

প্রতিবন্ধি শিক্ষার্থীর পাশে এমপি লিয়াকত হোসেন খোকা।


প্রতিবন্ধি শিক্ষার্থীর পাশে এমপি লিয়াকত হোসেন খোকা।





আজকের সংবাদ  ডট কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা কলেজ ছাত্রী প্রতিবন্ধি রিনাকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।
রবিবার দুপুরে কাজী ফজলুল হক উইমেন্স কলেজের ছাত্রী প্রতিবন্ধি রিনার বাড়ীতে উপহার স্বরূপ ঈদ সামগ্রী, একটি ল্যাপটপ ও মৌসুমী ফলমুল নিয়ে বৈদ্যার বাজার ইউনিয়নের দামোদরদী গ্রামে হাজির হন এমপি লিয়াকত হোসেন খোকা।
  
সেখানে গিয়ে এসব উপহার তুলে দেন প্রতিবন্ধি ছাত্রী রিনার হাতে, এসময় সাংসদ লিয়াকত হোসেনকে দেখে রিনা আবেগপ্রবন হয়ে কান্নায় ভেঙে পরেন।রিনা বলেন আমি এতোটা খুশি হয়েছি যে ভাষায় প্রকাশ করতে পারছি না।





এমপি লিয়াকত হোসেন খোকা বলেন,রিনা জম্ম থেকে একজন প্রতিবন্ধি হয়েও জীবন যুদ্ধে এক অপরাজিত সৈনিকের মতো মায়ের কোলে উঠে জীবন যুদ্ধ চালিয়ে যাচ্ছে,তার কথা শুনে আজ তাকে দেখতে তার বাড়িতে চলে আসলাম। তাকে নিয়ে আমরা গর্ব করি,তাকে দেখে আমাদের অনেক কিছুর শেখার আছে,রিনা আমাদের সবারই মেয়ে।
তাই আমি চাই রিনার জন্য কিছু করতে,আপনাদের মাঝে কথা দিয়ে গেলাম রিনার পড়াশোনার জন্য যা কিছু প্রয়োজন হয় তার সবই আমি নিজে ব্যবস্থা করব, আল্লাহ তৌফিক দিয়েছেন তাই করছি এবং সোনারগাঁয়ের মানুষের জন্য আজীবন করে যাব।





এসময় এমপি মহোদয় এর সাথে উপস্থিত ছিলেন কাজী ফজলুল হক উইমেন্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহানা সুলতানা,একই  কলেজের অধ্যাপক মোঃ এমদাদুল হক নূর, মাহবুবুর রহমান, শাহানা আক্তার, সোনারগাঁও থানার এসআই আবুল কালাম আজাদ, বৈদ্যেরবাজার ইউনিয়নের মেম্বারসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭