নারায়ণগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯

নারায়ণগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


নারায়ণগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত





আজকের সংবাদ ডট কমঃ নারায়ণগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ।





পুলিশ সুপার হারুন অর রশিদের সভাপতিত্বে বৃহস্পতিবার সন্ধায় নারায়নগন্জ পুলিশ লাইনে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে দেশ আজ আরো এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ দূর্নীতিমুক্ত নারায়ণগঞ্জ এবং আইনের সুশাসন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। আসুন সবাই মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাই।
ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অতিরিক্তি আইজিপি মঈনুল রহমান,অতিরিক্ত আইজিপি সালাম,অতিরিক্ত আইজিপি মামুন,ঢাকা রেঞ্জের ডিআইজি মাহবুব হোসেন,ডিআইজি আবদুল্লাহ আল মামুন,নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু,৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা,৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমান,সংরক্ষিত আসনের সাবেক সাংসদ এড. হোসনে আরা বাবলী,জেলা প্রশাসক মোঃ রাব্বী মিয়া, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী,জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃআব্দুল হাই,সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত মোঃশহীদ বাদল,সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী,জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আজিজুর রহমান,সাবেক সভাপতি সাফায়েত আলম সানী,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম,জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ,এফবিসিসিআইএ’র সভাপতি প্রবীর কুমার সাহা, বিখ্যাত ওয়াজকার হাফিজুর রহমান সিদ্দিকি,নারায়ণগঞ্জ জেলা ও উপজেলা চেয়ারম্যান বৃন্দ প্রমুখ।
ইফতার পূর্ব মুর্হূতে দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত করা হয়।





rpt













কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭