সামাজিক উন্নয়ন ও কল্যাণ কামনায় গ্র্যাজুয়েট ফাউন্ডেশনের ইফতার মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৫ মে, ২০১৯

সামাজিক উন্নয়ন ও কল্যাণ কামনায় গ্র্যাজুয়েট ফাউন্ডেশনের ইফতার মাহফিল


আজকের সংবাদ ডট কমঃ সোনারগাঁয়ের সামাজিক উন্নয়ন, সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে নারায়ণগঞ্জে সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবে গ্র্যাজুয়েট ফাউন্ডেশনের বিশেষ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।





শনিবার ২৫ মে সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তায় সোনারগাঁও সপিং কমপ্লেক্সের চতুর্থ তলায় অবস্থিত সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।গ্র্যাজুয়েট ফাউন্ডেশনের চেয়ারম্যান মামুন মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, প্রধান নির্বাহী পরিচালক প্রকৌশলী সিরাজুল ইসলাম শাহিন, নির্বাহী পরিচালক এম ডি অনিক, মোঃ রাসেল, কামরুজ্জামান রানা, রুহুল আমীন, মোমেন মোল্লা, সায়মন সাহাদাত, রুবেল খান, আনিসুর রহমান, মোহাম্মদ নাহিদ, মিমরাজ হোসেন রাহুল সহ আরোও অনেকে।





এসময় গ্র্যাজুয়েট ফাউন্ডেশনের কার্যক্রম নিয়ে এবং বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কাজে নিজেদের সক্রিয় রেখে কিভাবে দেশের উন্নয়নে গ্র্যাজুয়েট ফাউন্ডেশন কার্যকর ভূমিকা রাখতে পারে তা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। আলোচনা শেষে গ্র্যাজুয়েট ফাউন্ডেশনের সকল সদস্য এবং দেশবাসীর সার্বিক মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে গ্র্যাজুয়েটদেরকে ইফতারে রান্না করা খাবার পরিবেশন করা হয়।





উল্লেখ্য, সামাজিক পরিবর্তনে কাজ করে যাওয়া সমাজের উচ্চ শিক্ষিত, সুন্দর মনের অধিকারী একঝাঁক তরুণ সমাজকে নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন গ্র্যাজুয়েট ফাউন্ডেশন যাত্রা শুরু করে ২০১২ সালে। সমাজের সুবিধাবঞ্চিত ও সমাজের বিভিন্ন অসঙ্গতি তুলে ধরে তার বাস্তবসম্মত ও গঠনমূলক সমাধানে কাজ করে আসছে সোনারগাঁ কেন্দ্রিক এই সংগঠনটি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭