ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক তত্বাবধানে স্মার্টকার্ড বিতরণ। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ মে, ২০১৯

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক তত্বাবধানে স্মার্টকার্ড বিতরণ।


ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক তত্বাবধানে স্মার্টকার্ড বিতরণ।





নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে  আজ ১৬ মে বৃহস্পতিবার থেকে  স্মার্টকার্ড বিতরণ চলছে।





সরেজমিনে দেখা যায়,পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে শতশত ভোটাররা সারিবদ্ধভাবে স্বাচ্ছন্দ্যতার সহিত স্মার্টকার্ড নিচ্ছেন।১,২,ও ৩ নাম্বার ওয়ার্ড-এর ১২ টি গ্রামের মানুষ  স্মার্টকার্ড গ্রহন করতে এসেছেন,মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজে।





পিরোজপুর ইউনিয়নের স্মার্টকার্ড গ্রহনকারীরা জানান,আমাদের পিরোজপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক তত্বাবধানে আমরা স্মার্টকার্ড নিতে এসেছি। চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তার নিজ খরচে ভোটারদের সুবিধায় যাতায়াতের জন্য বিভিন্ন গ্রাম থেকে সহজে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজে এসে স্মার্টকার্ড নেয়ার জন্য ১০ টি বোরাক বাস ও ২০ টি ইঞ্জিন চালিত ট্টলারের ব্যবস্থা করেছেন।
এছাড়াও সরেজমিনে ঘুরে দেখা যায়,ইঞ্জিনিয়ার মাসুমের নিজ অর্থায়নে তাবু,ব্যানার,ফেস্টুন ও গরমে যাতে কষ্ট করতে না হয় তার জন্য অতিরিক্ত জিএফসি ফ্যান ও জেনারেটরের ব্যবস্থা করেছেন।





আগামী ২০ তারিখ পর্যন্ত স্মার্টকার্ড বিতরণে কর্মরত ও যারা সহযোগীতা করছেন তাদের সকলের প্রতিদিনের ইফতার ও সেহরির দায়িত্ব নিয়েছেন ইঞ্জিনিয়ার মাসুম।





স্মার্টকার্ড গ্রহনকারীরা বলেন,চেয়ারম্যান সাহেব আমাদের যাতায়াতের জন্য সুব্যবস্থা করেছেন সে জন্য উনাকে আন্তরিক ধন্যবাদ,এতো মানুষের উপস্থিতি মেঘনা শিল্পনগরী স্কুল মাঠ’ই স্মার্টকার্ড বিতরণের জন্য একমাত্র উপযুক্ত, তাছাড়া অন্য কোথাও এতো মানুষের উপস্থিতি অনেক বিশৃঙ্খলার সৃষ্টি হতো।





এব্যপারে ইঞ্জিনিয়ার মাসুম বলেন,পিরোজপুরের সকল ভোটারদের  যায়গা দেওয়াটা সমস্যা হবে ভেবেই মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজে স্মার্টকার্ড বিতরণের স্থান নির্ধারণ করেছি।কিছু মানুষের যাতায়াতে সমস্যা হতো সেক্ষেত্রে আমি নিজ দায়িত্বে ব্যবস্থা নিয়েছি  এবং আমি সকাল থেকে  নিজে উপস্থিত থেকে স্মার্টকার্ড বিতরণে সহযোগীতা করেছি।





আমি চাই আমার পিরোজপুরবাসী যেনো সুশৃঙ্খলভাবে তাদের স্মার্টকার্ড নিতে পারেন।














কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭