এমপি খোকার পক্ষে এতিমদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ডালিয়া লিয়াকত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ মে, ২০১৯

এমপি খোকার পক্ষে এতিমদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ডালিয়া লিয়াকত


এমপি খোকার পক্ষে এতিমদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ডালিয়া লিয়াকত।





আজকের সংবাদ ডট কমঃ নারায়ণগঞ্জ ৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উদ্যোগে শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার বাদ আসর নগরীর আমলাপাড়া এলাকার আল মদিনা নূরবক্স মিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ করেন সাংসদ পত্নি  ডালিয়া লিয়াকত ও তাদের একমাত্র  কন্যা লাবিবা হোসেন আদ্রিতা।
ইফতারের পর মাদ্রাসার শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ করেন সাংসদ  পত্নি ডালিয়া লিয়াকত ও তাদের একমাত্র   কন্যা লাবিবা হোসেন আদ্রিতা। এসময় উপস্থিত ছিলেন, সাংসদ লিয়াকত হোসেন খোকার ভাগিনা  আহাম্মেদ ভূঁইয়া  ফয়সাল ও আসাদুজ্জামান টুটুল সহ আল মদিনা নূরবক্স মিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার শিক্ষকবৃন্দ। উল্লেখ্য সাংসদ লিয়াকত হোসেন খোকা ওমরা হজ্ব পালনে সৈাদি আরবে অবস্থান করছেন।
প্রতিবছর সাংসদ নিজে উপস্থিত থেকে এই এতিম শিশুদের মাঝে নতুন পোষাক বিতরণ করে থাকেন কিন্তু এবার লিয়াকত হোসেন খোকা পবিত্র ওমরা পালনের উদ্দেশ্যে মক্কায় অবস্থান করায়  তার অনুপস্থিতে এবার পরিবারের পক্ষ হতে এই আয়োজন করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭