ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহাবুব পারভেজ জনপ্রিয়তার শীর্ষে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৯ মে, ২০২৪

ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহাবুব পারভেজ জনপ্রিয়তার শীর্ষে


নিজস্ব প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বিশিষ্ট সমাজসেবক,শিক্ষানুরাগী, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও  কাঁচপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ।  


উপজেলা আঃ লীগ ও যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে ত্যাগী, বিনয়ী ও পরিশ্রমী নেতা হিসেবেই তিনি বহুল পরিচিত ও তার প্রতীক টিয়া পাখি। মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর মাহাবুব পারভেজ ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে মাঠ পর্যায়ে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন।


তিনি জনপ্রিয়তায় শীর্ষে থেকেও তার বিজয় নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগের সহযোগী অঙ্গসংগঠন ও স্থানীয় ভোটারদের সঙ্গে প্রতিদিনই শুভেচ্ছা, মতবিনিময় ও দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন। 


সরেজমিনে ঘুরে দেখা যায়, সোনারগাঁ উপজেলার প্রতিটি ভোটারের মুখে মুখে আলোচনায় শীর্ষে রয়েছেন তিনি । কাঁচপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতির দায়িত্ব থেকে উপজেলার প্রতিটি ওয়ার্ডের, সাধারণ অসহায়, খেটে খাওয়া হত-দরিদ্র মানুষের সুখে-দুঃখে করোনা কালীন সময় নিজস্ব অর্থায়নে সর্বস্তরের মানুষের সর্বক্ষেত্রে সহযোগিতা করেছেন। 


মাহবুব পারভেজ জনপ্রিয় হওয়ার কারণ তিনি আওয়ামী লীগ দুঃসময়ের কান্ডারী । তার রয়েছে ব্যাপক রাজনৈতিক পরিচিতি। এছাড়া ও তিনি একাধিক সামাজিক সেবামূলক কার্যক্রমে জড়িত।এলাকার মসজিদ-মাদ্রাসার উন্নয়নে তিনি সবসময় এগিয়ে। উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কাঁচপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি হওয়ায় তিনি সব ইউনিয়নের সবার সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখে সর্ব প্রকার সেবামূলক কর্মকাণ্ড চালিয়েছেন এবং চালিয়ে যাচ্ছেন।


উপজেলার বিভিন্ন এলাকায় মতবিনিময় সভায় তিনি বলে আসছে উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। আপনাদের স্নেহ, ভালোবাসা, দোয়া, মূল্যবান ভোট ও সার্বিক সহযোগিতা দিয়ে প্রথম বারের মতো আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ।  এছাড়াও সোনারগাঁ  উপজেলাকে একটি সন্ত্রাস, মাদক, ইভটিজিং মুক্ত স্মার্ট সোনারগাঁ উপজেলা হিসেবে গড়ে তোলার সুযোগ দেবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭