নারায়ণগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

নারায়ণগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ


নিজেস্ব প্রতিনিধিঃ
-রুপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা নদীরপাড় এলাকায় মানববন্ধন কর্মসূচীর ভিডিও ধারন করার সময় সন্ত্রাসী ওমর ফারুক মেম্বার ও গুজা রাসেল বাহিনীর অর্তকিত হামলায় গুরুতর জখম সাংবাদিক লিটন হোসেনের দায়েরকৃত মামলার বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাউলাই মারমার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাংবাদিক বৃন্দরা।


গত রবিবার (২১ এপ্রিল) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও জাগো নারায়ণগঞ্জ ২৪. কমের সম্পাদক মোঃ শহীদুল্লাহ্ রাসেল এর নেতৃত্বে পুলিশ সুপারের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।


এ সময় সাংবাদিকরা জানান,গত ২২ মার্চ রুপগঞ্জের কায়েতপাড়া মাঝিনা এলাকায় চিহ্নিত সন্ত্রাসী ও ভূমিদস্যু ওমর ফারুক মেম্বার ও গুজা রাসেল এর নেতৃত্বে নিরীহ লোকদের জমি দখল করে ওয়েল কেয়ার নামে একটি আবাসন প্রকল্পকে বুঝিয়ে দেয়।জমির মালিক ও কৃষকরা ২২ মার্চ জুম্মা নামাজ শেষে মানববন্ধন কর্মসূচী শুরু করতে গেলে উল্লেখিত সন্ত্রাসীদের নেতৃত্বে ৬০/৭০ জন সন্ত্রাসী নিরীহ লোকদের উপর হামলা চালায়। ভিডিও ধারন করার সময় জাগো নারায়ণগঞ্জ ২৪.কমের বিশেষ প্রতিনিধি লিটন হোসেন কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। 


মামলা হলেও গত ২০ দিনে পুলিশ একজন আসামীকে গ্রেফতার করতে পারেনি।তিনি সাংবাদিকদের আশ্বস্ত করে বলেন,অতি দ্রুত আসামীদের গ্রেফতার করে কোর্টে প্রেরন করতে বলে দিচ্ছি। 


এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক রফিকুল্লাহ রিপন, নুর নবী জনি,শহীদুল ইসলাম রাসেল,মনির হোসেন,মাহমুদুল ইসলাম সৌরভ,সুমন ইসলাম,বকুল,সেলিম আহম্মেদ, মিতু আক্তার প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭